Home » “জিম এ ভুত” | তদন্ত না করেই , তদন্তকারীদের খ্যাতির প্রচার ।

“জিম এ ভুত” | তদন্ত না করেই , তদন্তকারীদের খ্যাতির প্রচার ।

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া কাঁচরা পাড়ার সেই জিম টি এখন হয়ে উঠেছে প্রথম সারির সংবাদ মাধ্যম গুলির শীর্ষ সংবাদ । তবে প্রথম সংবাদ আমরাই করেছিলাম । নতুন কিছু নয় ।। এর আগেও বিখ্যাত অভিনেত্রী রানী মুখার্জি অভিনীত “মিসেস চ্যাটার্জি ভারসেস নরয়ে” সিনেমা টি যে ঢাক ঢোল পিটিয়ে সত্য গল্প অবলম্বনে বলে প্রচার করে , মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ও সমাজকর্মী রাজীব সরকারের অবদান সহ দেশের স্বরাষ্ট্র দপ্তর ও সমগ্র ভারতবাসীর অবদান কে অগ্রাহ্য করে তাদের ভাবাবেগে আঘাত করে যে মিথ্যা প্রচার করছিলেন তার মুখোশ খুলে দিয়েছিলাম। সামনে এনে দিয়েছিলাম তৎকালীন ভারতের স্বরাষ্ট্র দপ্তরের শীল মোহর যুক্ত যাবতীয় নথি। এমন কি প্যারিসের দ্যা হিন্দু পত্রিকার সম্পাদক বাইজু নারাভানের কূটনৈতিক যোগদানের কথাও আমরাই সামনে আনি।

সেই সংবাদের লিঙ্ক এখানে আরো একবার দিলাম ….. http://theindianchronicles.com/mrs-chatterjee-vs-norway-রাজীব-কেন-সামনে-আনছেন/?fbclid=IwAR2R6Cijopognx_P96DWooJK69m_BfXRzgRqPgZawygPx6xhV5dEH4ZT1hI

সেদিন আমাদের ফোন ধরতে চাননি ওই সিনেমার প্রযোজক সহ রানী মুখার্জী ও অভিনেতা অনির্বান ভট্টাচার্য।

কঠিন সত্যের সামনে তাদের কাছে যুক্তি দেবার মত কিছু ছিলো না। এর পরেই এই ঘটনার সুদূর নরওয়ে থেকে বাচ্ছা দুটির প্রকৃত পিতা অনুরূপ ভট্টাচার্য , বিশ্বের শক্তিশালী ও প্রথম সারির সব সংবাদ মাধ্যম কে এড়িয়ে শুধু মাত্র আমাদের কেই তার সাক্ষাৎকার দিয়েছিলেন । এবং আমাদের সংবাদ করার পরেই নরেচরে বসে প্রথম সারির সংবাদ গোষ্ঠী গুলি। বাধ্য হয়ে তারাও সিনেমাটির মিথ্যাচারের বিরুদ্ধে লিখতে শুরু করে।

এতো কথা লেখার ও বলার কারণ সম্প্রতি ভাইরাল হওয়া কাঁচরা পাড়ার ভুতুড়ে জিম টি নিয়ে অনেক সংবাদ প্রকাশ হচ্ছে যা অসম্পূর্ণ তথ্য দিয়ে । কোন রকম অনুসন্ধান বা তদন্ত না হয়েই শুধু মাত্র ছুঁয়ে আসা অনুভূতি প্রথম সারির সংবাদ মাধ্যমে প্রচার করে বিখ্যাত হতে চাইছেন কিছু কিছু মানুষ ।

ঠিক কতদূর তদন্ত হয়েছে ? কে করেছে সেই তদন্ত ? অদৌ কি ভুতুড়ে ? জিম এর কর্নধার কতটা সন্তুষ্ট , নাকি তদন্তের নামে অভদ্র ব্যবহারে অবাক হয়েছেন ? আছে আরো সংঘাতিক তথ্য …যা আপনার পায়ের তলার মাটি সরিয়ে দিতে পারে। সব তথ্য সামনে আনবো শুধু মাত্র সময়ের অপেক্ষা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!