Home » দু-লক্ষ টাকার বিনিময়ে সদ্যজাতকে বিক্রি করার অভিযোগ মায়ের বিরুদ্ধে

দু-লক্ষ টাকার বিনিময়ে সদ্যজাতকে বিক্রি করার অভিযোগ মায়ের বিরুদ্ধে

নরেন্দ্রপুর দু-লক্ষ টাকার বিনিময়ে সদ্যজাতকে বিক্রি করার অভিযোগ মায়ের বিরুদ্ধে। পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ায় লোকলজ্জার ভয়েই এমন ঘটনা বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। এই ঘটনায় জড়িত থাকায় চারজনকে গ্রেফতার পুলিশের। নরেন্দ্রপুর থানা এলাকার খেয়াদহ ২ গ্রাম পঞ্চায়েতের রানাভুতিয়ার বাসিন্দা শুক্লা দাস। বছর পাঁচেক আগে তার স্বামী মারা যায়।

সম্প্রতি একজনের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। তার জেরেই সন্তান সম্ভবা হন। একটা সময় বাচ্ছা নষ্ট করার কথা ভেবেছিলেন তিনি। সেই বিষয়টি জানতে পারেন প্রতিবেশী শান্তি মন্ডল ও তার স্বামী তাপস মন্ডল। শান্তি দেবী আয়ার কাজ করেন। সেইসুত্রে অনেকের সাথেই তার জানাশোনা। তিনিই শুক্লাদেবীর সাথে পঞ্চাসায়র থানা এলাকার বাসিন্দা ঝুমা মাঝিকে পরিচয় করিয়ে দেন। নিসন্তান ঝুমা মাঝি জমি বিক্রি করে ২ লক্ষ টাকার বিনিময়ে শুক্লা দাসের ১১ দিনের সন্তানকে কেনেন।

বিষয়টি জানতে পেরে শুক্লা দাসের প্রতিবেশী উত্তম হালদার নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্তে নেমে শুক্লা দাস, ঘটনায় মধ্যস্থতাকারী শান্তি মন্ডল ও তার স্বামী তাপস মন্ডল এবং সদ্যজাতকে কেনার ঘটনায় ঝুমা মাঝিকে গ্রেফতার করে পুলিশ। ধৃত শান্তি মন্ডল ও তার স্বামী বাচ্ছা বিক্রি চক্রের সাথে জড়িত আছে বলে মনে করছে পুলিশ। তাদের কে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ধৃতদের বিরুদ্ধে ৩১৭, ৩৭০, ৩৭২, ১২০বি ও ৮১ অফ JJ অ্যাক্টে মামলা রুজু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!