Home » দেখতে দেখতে হয়ে গেল “১০০ পর্ব”, কিভাবে উৎযাপন করলো “মন দিতে চাই”- টিম !

দেখতে দেখতে হয়ে গেল “১০০ পর্ব”, কিভাবে উৎযাপন করলো “মন দিতে চাই”- টিম !

স্বর্ণালী পাত্র, কলকাতা: ২০২৩ সালের নতুন ধারাবাহিক গুলির মধ্যে নাম লিখিয়েছিল জি বাংলার ধারাবাহিক “মন দিতে চাই”। ২০২৩ এর ২জানুয়ারি থেকে “উড়ন তুবড়ি” – র পরিবর্তে রাত ১০:৩০ মিনিটে শুরু হয় এই মেগা।
দেখতে দেখতে ১০০ পর্ব পার করে ফেললো এই মেগা। গতকাল অর্থাৎ ১৯মে “মন দিতে চাই” – র সদস্যরা কেক কেটে সেলিব্রেট করেন দিনটি। জি বাংলার এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক মুখোপাধ্যায় ও অরুনিমা হালদার। ধারাবাহিকে তাদের নাম যথাক্রমে সোমরাজ ও তিতির। তিতির – এর দিদির চরিত্রে দেখা যাচ্ছে শ্রীতমা মিত্রকে,ধারাবাহিকে যার নাম দোয়েল। এনারা ছাড়াও গতকাল কেক কাটার সময় উপস্থিত ছিলেন ধারাবাহিকের অন্যান্য চরিত্ররাও। শুটিংয়ের ব্যস্ততার মাঝেই তারা নিজেদের সফলতা উদযাপন করতে সময় বের করে কেক কাটেন।

সিরিয়ালের শুরুর দিকে আমরা দেখেছি মুখ্য চরিত্র সোমরাজ বন্দ্যোপাধ্যায় একজন দাম্ভিক “বিজনেস টাইকুন”। ৩০০ কোটি টাকার ব্যানার্জি টেক্সটাইল এর মালিক তিনি। তবে, একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তিনি দাবি করেন তার সাফল্যের পেছনে সব কৃতিত্ব তার নিজেরই। অন্যদিকে, ধারাবাহিকের অপর মূল চরিত্র অরুনিমা অত্যন্ত স্বাধীনচেতা ও আত্মমর্যাদা সম্পন্ন। নিম্ন মধ্যবিত্ত পরিবারের অরুনিমার উপার্জনের ওপর পরিবার অনেকটাই নির্ভরশীল। ব্যানার্জি টেক্সটাইলের তরফ থেকে ব্যবসার বড় অর্ডার পাওয়ার পরও আত্মমর্যাদা সম্পন্ন অরুনিমা সোমরাজের ঔদ্ধত্য দেখে সেই টাকা ফেরত দিতে যায়। এভাবেই শুরু হয় দুই বিপরীত মেরুর মানুষের পথ চলা। বর্তমানে ঘটনার চক্রে তারা এখন বিবাহিত এবং তাদের সম্পর্ক অনেক ওঠা নামার মধ্যে দিয়ে আসার পর নতুন মোড় নেয়। বর্তমানে সোমরাজের মন পরিবর্তন ও তাদের দুজনের দুষ্টু মিষ্টি খুনসুটি দেখতে দর্শকরা বেশ পছন্দ করছেন।

দেখতে দেখতে হয়ে গেল "১০০ পর্ব", কিভাবে উৎযাপন করলো "মন দিতে চাই"- টিম!

গতকাল তারা জানিয়েছেন দর্শকদের জন্যে অবশ্যই থাকছে নতুন চমক। তাদের সম্পর্কে নতুন কি রং বদল হয় এবং ধারাবাহিক নতুন কোন মোড় নেয় সেটা দেখার জন্যে দেখতে হবে “মন দিতে চাই”। গতকাল তারা জানিয়েছেন দর্শকদের জন্যে অবশ্যই থাকছে নতুন চমক.




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!