Home » নিজের ডাকা সাংবাদিক সম্মেলনে, সাংবাদিক দের প্রশ্নে কেন মেজাজ হারালেন নুসরাত জাহান?

নিজের ডাকা সাংবাদিক সম্মেলনে, সাংবাদিক দের প্রশ্নে কেন মেজাজ হারালেন নুসরাত জাহান?

আবারও সংবাদ শিরোনামে অভিনেত্রী তথা রাজ‍্যের শাষক দলের নেত্রী ও বসিরহাটের বিধায়ক নুসরাত জাহান। শুরু থেকে আজ অবধি বিতর্ক যেন তার পিছু ছাড়ছেই না।

নিজের ডাকা সাংবাদিক সম্মেলনে, সাংবাদিক দের প্রশ্নে কেন মেজাজ হারালেন নুসরাত জাহান?

কয়েকদিন আগেই রাজ‍্যের বিরোধী দলের অন‍্যতম নেতা শঙ্কদেব পন্ডা, বসিরহাটের এই তৃনমুল বিধায়কের বিরুদ্ধে অভিযোগ এনে ইডির দারস্থ হবেন বলে ঘোষনা করেন। শঙ্কুদেব পন্ডা অভিযোগ করেন নুসরাত জাহান, 7 Sence International নামক একটি গৃহ নির্মান কোম্পানির অন‍্যতম অংশীদার যারা ইন্ডিয়ান ওভারসিস ব‍্যাঙ্কের প্রায় ৪২৯ জন কর্মচারীদের ফ্ল‍্যাট পাইয়ে দেবার প্রতিশ্রুতি দিয়ে তাদের থেকে কোটি কোটি টাকা আত্মসাত করেছেন। এ বিষয়ে আলিপুর আদালত অনেক আগেই নুসরাত জাহান সহ কোম্পানির অন‍্য অংশীদারদের সমন পাঠালেও তারা মহামান‍্য আদালতে হাজিরা দেন নি।

নিজের ডাকা সাংবাদিক সম্মেলনে, সাংবাদিক দের প্রশ্নে কেন মেজাজ হারালেন নুসরাত জাহান?

শঙ্কুদেব পন্ডার এই অভিযোগে রাজ‍্যের শাষক দল আবারও নতুন করে বেশ অস্বস্তিতে পড়ে যায়। সংবাদের শিরোনামে চলে আসে নুসরাত জাহানের নাম। আজ এই অভিযোগ ভিত্তিহীন প্রমান করতেই নুসরাত জাহান কলকাতা প্রেস ক্লাবে একটি সাংবাদিক সম্মেলন ডাকেন। সেখানে তিনি সাংবাদিকদের জানান অনেক আগেই তিনি ওই সংস্থা থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তবে ওই সংস্থা থেকে তিনি তার ফ্ল‍্যাট কেনার জন‍্য ১কোটি ২০ লক্ষের মতো যে ঋন নিয়েছিলেন তিনি সেটাও ব‍্যাঙ্কের মাধ‍্যমে অনেক আগেই শোধ করেদিয়েছেন। এর পরেই সাংবাদিকরা প্রশ্ন করেন, নুসরাত কেন ব‍্যাঙ্ক থেকে ঋন না নিয়ে ওই সংস্থা থেকে ঋন নিয়েছিলেন? এই প্রশ্নেই নুসরাত মেজাজ হারিয়ে ফেলেন ও দ্রুত সাংবাদিক সম্মেলন ছেড়ে বেরিয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!