Home » ”প্রথম বারের প্রথম দেখা”-র Grand Success Party

”প্রথম বারের প্রথম দেখা”-র Grand Success Party

Somnath Chatterjee :   কিছুদিন আগেই সিনেমার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল আকাশ মালাকার পরিচালিত ” প্রথম বারের প্রথম দেখা” যেখানে প্রধান ভূমিকায় দেখা যায় আর্য দাশগুপ্ত ও ঋত্বিকা সেন কে। দেখতে দেখতে সেই সিনেমাই আজ পা দিল ২৫ দিনে। আর কলকাতার “One Sip ” bar & restaurant এই হয়ে গেল তার Grand Success Party যেখানে আমন্ত্রিত ছিলাম আমরাও।

পরিচালক আকাশ মালাকার প্রথম থেকেই বলে এসেছেন বর্তমান তথাকথিত বাংলা সিনেমার থেকে এই সিনেমা অনেকটাই আলাদা। মানুষ সিনেমা হল থেকে বেড়াবে একরাশ ভালো অনুভূতি নিয়ে। আর তিনি যে ভুল ছিলেন না তার প্রমান পাওয়া যায় এই সিনেমার ২৫ দিনে পা দেওয়া তে।

এই সিনেমার প্রধান চরিত্রে যাদের দেখা যাচ্ছে অর্থাৎ আর্য দাশগুপ্ত ও ঋত্বিকা সেন তাঁরাও ইতিমধ্যেই বহু মানুষের ভালোবাসা পেয়েছেন। সিনেমায় তাদের রসায়ন মানুষ বেশ চুটিয়ে অনুভব করেছেন। মোদ্দা কথা সিনেমার নাম যেমন ” প্রথম বারের প্রথম দেখা ” তেমন মানুষও প্রথম দেখাতেই তাদের ভালোবাসা ও আশীর্বাদ এ ভরিয়ে দিয়েছেন।

এই সিনেমার মিউজিক দিয়েছেন দেব এ ব্রত। সিনেমার গল্পে যেমন স্কুল জীবনের দুস্টু মিষ্টি প্রেম ফুঁটে উঠেছে তেমনি সিনেমার গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখে এই সিনেমার গানগুলোকেও তেমনি মিষ্টি সুরে সুর দেওয়া হয়েছে। আর সবশেষে কালকের ২৫ দিন Grand Succes Party তে সবার মুখেই দেখা গেল এক স্বস্তির নিঃশ্বাস। এতদিনের পরিশ্রম করে বানানো সিনেমা মানুষ ভালোবেসেছেন নিজেদের করে নিয়েছেন। একজন পরিচালক বা অভিনেতার কাছে এর থেকে বড় উপহার আর কিছু হতে পারেনা। “The Indian Chronicles” এর পক্ষ থেকেও পুরো টিমের প্রতি রইলো অনেক শুভেচ্ছা ও ভালোবাসা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!