Home » ফ্লপের পর ফ্লপ। চেঙ্গিজ ও মুখ থুবড়ে পড়েছে। তাহলে কি এবার বুম্বাদার শরনাপন্ন জিত ?

ফ্লপের পর ফ্লপ। চেঙ্গিজ ও মুখ থুবড়ে পড়েছে। তাহলে কি এবার বুম্বাদার শরনাপন্ন জিত ?

শোভন মল্লিক,কলকাতা: বাংলার একমাত্র সুপারস্টার জিৎ।সেই নিয়ে কোনো তর্ক থাকে না। ডান্স থেকে শুরু করে অ্যাকশন, একই প্যাকেজে রয়েছে বিভিন্ন ট্যালেন্ট। মধ্যবিত্ত বাড়ির সাদামাটা ছেলেটাকে অনেক কষ্ট করে তৈরি করতে হয়েছে নিজের জায়গা। এক সময় পরপর হিট সিনেমা উপহার দিয়েছিল টলিউড কে। সাথী সিনেমার পরেই তার জীবনে মোর ন্যায় নতুন করে। কিন্তু একটা বছরে তিন-চারটে করে সিনেমা করা সেই জিৎ। আজকের দিনে দাঁড়িয়ে বছরে একটা কমার্শিয়াল সিনেমা করেই ক্লান্ত । তবে এর পেছনে আসল কারণটা কি? দর্শকদের কাছ থেকে আশানুরূপ প্রতিক্রিয়া না পাওয়া? নাকি সঠিক গল্পের অভাব?

ফ্লপের পর ফ্লপ। চেঙ্গিজ ও মুখ থুবড়ে পড়েছে। তাহলে কি এবার বুম্বাদার শরনাপন্ন জিত ?

এই সময়ে দাঁড়িয়ে বছরে একটা করে কমার্শিয়াল সিনেমা করতে যখন পিছুপা হচ্ছে দেবের মতো সুপারস্টার । সেখানে জিৎ সাহস করে বছরে একটা করেই কমার্শিয়াল সিনেমা উপহার দিচ্ছে অনুরাগীদের জন্য। প্রতিটা সিনেমার ট্রেইলার টেক্কা দেয় দক্ষিণের সিনেমা ট্রেইলারের সঙ্গে ।কিন্তু প্রতিটা ট্রেইলার মানুষ যতটা ভালোবাসা দিচ্ছে। সিনেমাটাকে ততটাও জনপ্রিয় করতে পারছে না জনসাধারণ । “রাবন” থেকে “চেঙ্গিস” আশানুরূপ ফল পায়নি কোনটাই । তবে কি কমার্শিয়াল সিনেমা নিচ্ছে না দর্শক? নাকি ইন্টারনেটের যুগে মানুষ মুখ ফিরিয়েছে হল থেকে।

ফ্লপের পর ফ্লপ। চেঙ্গিজ ও মুখ থুবড়ে পড়েছে। তাহলে কি এবার বুম্বাদার শরনাপন্ন জিত ?

ইতিমধ্যে বুম্বাদার সঙ্গে জিতের একটি ছবি ইন্টারনেটে ঘুরে বেড়াচ্ছে। তবে কি এবার জিৎ বুম্বাদার একত্রে কোন সিনেমা আসতে চলেছে দর্শকদের কাছে। তবে কি আশানুরূপ ফল না পাওয়ার কারণে বুম্বাদা শরণাপন্ন হলেন সুপারস্টার জিৎ। কবে সিনেমার পর্দায় দুইজনকে দেখা যাচ্ছে একসঙ্গে । সেটি জানার জন্যই উৎসাহিত দর্শকরা। তা সেই ছবির কমেন্ট বক্স লক্ষ্য করলেই স্পষ্ট বোঝা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!