Home » ‘আদিপুরুষ’ সিনেমার দ্বিতীয় গান ‘রাম সিয়া রাম’ অবশেষে এলো প্রকাশ্যে। গানটা শোনা মাত্রই প্রশংসায় পঞ্চমুখ দর্শকেরা….

‘আদিপুরুষ’ সিনেমার দ্বিতীয় গান ‘রাম সিয়া রাম’ অবশেষে এলো প্রকাশ্যে। গানটা শোনা মাত্রই প্রশংসায় পঞ্চমুখ দর্শকেরা….

শোভন মল্লিক, কলকাতা: আদিপুরুষ সিনেমাটি নিয়ে আলোচনা এবং সমালোচনা দুইয়েরই শেষ নেই। সিনেমার বিভিন্ন চরিত্র , সাজ-পোশাক ,গল্প ,গ্রাফিক্স বিভিন্ন খুঁটিনাটি বিষয় নিয়ে প্রশ্ন তুলছেন সমাজের বিভিন্ন উচ্চস্থানের পন্ডিতরা।পরিচালক ওম রাউত-ও ভয় পেয়ে এক চুলও পিছিয়ে না এসে । পরপর বিভিন্ন রকমের চমক দিচ্ছে দর্শকদের।আর এই বিভিন্ন চমকেই আকর্ষিত হচ্ছেন দর্শকমহল ।

'আদিপুরুষ' সিনেমার দ্বিতীয় গান 'রাম সিয়া রাম' অবশেষে এলো প্রকাশ্যে। গানটা শোনা মাত্রই প্রশংসায় পঞ্চমুখ দর্শকেরা….

সিনেমার প্রথম ‘জয় শ্রী রাম’ প্রথম গানটি কে প্রচন্ড ভালোবাসা দিয়েছেন দর্শকেরা। দর্শকদের সেই গান হৃদয় ছুঁয়েছে । তা বোঝাই যাচ্ছে দর্শকদের প্রতিক্রিয়া দেখে। গতকাল অর্থাৎ রবিবার প্রকাশ্যে এলো আদি পুরুষের দ্বিতীয় গান ‘রাম সিয়া রাম’। ১১ ঘণ্টার মধ্যে এই গানটিকে এক কোটির বেশি দর্শক ভালোবাসা দিয়েছে। গানটি শুরুই হয়েছে রাজা রাম এবং মাতা জানকীর কথোপকথনের মধ্য দিয়ে। সেই ২ মিনিট ৫১ সেকেন্ডের গানটির মধ্যে ভগবান রাম এবং মাতা জানকীর বনবাসের বিভিন্ন মুহূর্ত ফুটে উঠেছে । এমনকি গানের মধ্যে একটি সংলাপে রাজা রাম মাতা জানকীকে বলছেন, “তুমি একজন রাজকন্যা জানকী, তোমার স্থান প্রাসাদে.”, তারপরেই গানটি শুরু হয়।গানটি গেয়েছেন সঙ্গীত শিল্পের জনপ্রিয় এবং বর্তমান শীর্ষস্থানীয় জুটি সাচেত-পরম্পরা । বর্তমানে নেটিজেনরা এই দম্পতির প্রশংসা করছেন। গানটির গীতিকার মনোজ মুনতাশির শুক্লা।

'আদিপুরুষ' সিনেমার দ্বিতীয় গান 'রাম সিয়া রাম' অবশেষে এলো প্রকাশ্যে। গানটা শোনা মাত্রই প্রশংসায় পঞ্চমুখ দর্শকেরা….

‘আদি পুরুষে’ ভগবান রামের চরিত্র দেখা যাবে অভিনেতা প্রভাসকে ।আর মাতা জানকীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী কৃতি স্যানন । ছবিতে হনুমানের চরিত্রে অভিনয় করবেন মারাঠমোলা অভিনেতা দেবদত্ত নাগে। ছবিটি মুক্তি পেতে চলেছে ১৬ জুন। এই সিনেমাটিকে দর্শক কতটা ভালোবাসা দেবে। সঙ্গে সিনেমাটি বক্স অফিসে কতটা লক্ষী লাভ করতে পারে সেটাই এখন দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!