Home » বড় হয়ে গেল তারা- কি হবে এরপর? দেখতে থাকুন গৌরী এল

বড় হয়ে গেল তারা- কি হবে এরপর? দেখতে থাকুন গৌরী এল

পর্ণা চ্যাটার্জী, কলকাতাঃ জি বাংলা দুই দশক ধরে দর্শকদের মনোরঞ্জন করে আসছে। বাংলা প্রতিটা ঘরের মা কাকিমারা মুলত গৃহবধূদের একমাত্র বিনোদন এই চ্যানেলের মেগা সিরিয়ালগুলি। বিকেল থেকে শুরু করে রাত পর্যন্ত নিরন্তর চলা এই সিরিয়ালগুলি তাই দর্শকদের কাছে বেশ উপভোগ্য হয়ে উঠেছে।

এই মেগা সিরিয়ালগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় সিরিয়াল গৌরী এল। গত বছরের ফেব্রুয়ারি মাস থেকে শুরু হয়েছে এই সিরিয়াল। তখন থেকেই সিরিয়ালের জনপ্রিয়তা তুঙ্গে।

আজ ১ বছর ৩ মাস হয়ে গেলেও এর জনপ্রিয়তায় একটুও ধুলো পড়েনি। অন্যান্য সিরিয়ালের থেকে এই সিরিয়ালের কাহিনীবিন্যাস একটু স্বতন্ত্র। এই সিরিয়ালে অলৌকিকতার ছোঁয়ার জন্যই এই সিরিয়াল দর্শকদের কাছে একটু বেশিই জনপ্রিয়।

সেই জনপ্রিয় সিরিয়ালে এসেছে নতুন মোড়। কাহিনীর সময়কাল থেকে পাঁচ বছর অতিক্রান্ত হয়েছে। প্রধান দুই চরিত্র গৌরী এবং ঈশানের মেয়ে তারা বড় হয়ে গেছে। সে এখন গল্পের অন্যতম প্রধান চরিত্র হিসেবে ধরা দিচ্ছে। ধীরে ধীরে তারার অলৌকিক ক্ষমতার প্রকাশ পাবে বলেই বোঝা যাচ্ছে। তারার ওপর ভিত্তি করেই কাহিনী কীভাবে এগিয়ে চলে তাই এখন দেখার। তারার মত একটা ছোট মেয়ে কীভাবে নিজের অলৌকিক শক্তি প্রদর্শন করছে তা জানতে হলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় ঠিক সন্ধ্যে সাড়ে সাতটায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!