Home » বন্ধন ব্যাঙ্কের অষ্টমবর্ষ পূর্তি; খুললো লেহ, লাদাখে ব্যাঙ্কের নতুন শাখা

বন্ধন ব্যাঙ্কের অষ্টমবর্ষ পূর্তি; খুললো লেহ, লাদাখে ব্যাঙ্কের নতুন শাখা

কলকাতা, ২৩ আগস্ট, ২০২৩: বন্ধন ব্যাঙ্ক আজ একটি চিত্তাকর্ষক অনুষ্ঠানের মধ্য দিয়ে তার অষ্টমবর্ষ পূর্তি উদযাপন করল। ব্যাঙ্ক তার আট বছরের অবিশ্বাস্য সাফল্যমন্ডিত যাত্রার পূর্তিতে লাদাখ কেন্দ্রশাসিত অঞ্চলের লেহ জেলায় একটি নতুন শাখা খুললো। এছাড়াও ব্যাঙ্ক জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে আরেকটি শাখা খুলেছে।

এইচডিএফসি ব্যাঙ্কের ডিরেক্টর শ্রী কেকি মিস্ত্রি এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বর্ষপূর্তির বক্তৃতা দেন। তিনি “ভারতে অর্থনীতি, হাউজিং এবং কর্পোরেট গভর্নেন্সের দৃষ্টিভঙ্গি” বিষয়ে বক্তৃতার মাধ্যমে তাঁর মতামত তুলে ধরেন।

এই অনুষ্ঠানে শ্রী মিস্ত্রি বলেন, “বন্ধন ব্যাঙ্কের প্রতিষ্ঠা দিবসের অংশ হতে পেরে আমি আনন্দিত এবং বর্ষপূর্তির বক্তৃতা দিতে পেরে সৌভাগ্যবান। বন্ধন ব্যাঙ্কের যাত্রাপথ কাছে থেকে দেখেছি, আমি জানি তাঁদের সঠিক উদ্দেশ্য-চালিত ব্যাঙ্কিং, সঠিকভাবে গ্রাহকদের কাছে পৌঁছানোর ক্ষমতা এবং তাদের সর্বোপরি গ্রাহকদের জীবনে অর্থপূর্ণ পরিবর্তনের অনুঘটক রূপে কাজ করার অভিপ্রায়ের প্রতি তাঁদের দৃঢ় প্রতিশ্রুতির কথা। আমি ব্যাঙ্কের ভবিষ্যতের জন্য মঙ্গল কামনা করি।”

Mr. Keki Mistry, Director, HDFC Bank and Mr. Chandra Shekhar Ghosh, Founder, MD and CEO, Bandhan Bank at the 8th anniversary celebration in Kolkata on Wednesday.

এই উপলক্ষে ব্যাঙ্ক একটি মিউজিক্যাল লোগোর মাধ্যমে তার সোনিক আইডেন্টিটি প্রকাশ করল। জাতীয়স্তরে প্রশংসিত সঙ্গীত সুরকার, শ্রী অমিত ত্রিবেদী দ্বারা রচিত এই মিউজিক্যাল লোগোটির মাধ্যমে বন্ধন ব্যাঙ্কের অন্তরের মূল্যবোধের কথা অনুরণিত হয়েছে।

বন্ধন ব্যাঙ্কের প্রতিষ্ঠাতা, এমডি এবং সিইও শ্রী চন্দ্র শেখর ঘোষ বলেন, “বন্ধন ব্যাঙ্কের এই আট বছরের এই যাত্রাপথ একটি দুর্দান্ত উত্তরণ। লেহ তে আমাদের ব্যাঙ্কের শাখা খোলার মাধ্যমে, আমরা আরও একটি কেন্দ্রশাসিত অঞ্চলে আমাদের উপস্থিতি প্রতিষ্ঠা করেছি এবং এতে আমাদের সারা ভারতে উপস্থিতির সংখ্যাও বেড়েছে। সারা দেশে ব্যাপক জনসংখ্যার কাছে পৌঁছানোর জন্য আমরা আমাদের উপস্থিতি সম্প্রসারণ করতে থাকব। এই অবিশ্বাস্য যাত্রার অংশ হওয়ার জন্য এবং আমাদের বিশ্বাস করার জন্য, আমাদের উপর আস্থা রাখা ও সমর্থন প্রদর্শনের জন্য আমি আমাদের সকল অংশীদারদের এবং শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানাই।”

লেহ এবং শ্রীনগরে নতুন শাখা সম্প্রসারণের মাধ্যমে, বন্ধন ব্যাঙ্ক এখন ৩৬টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলগুলির মধ্যে ৩৫টিতে উপস্থিত রয়েছে, সারা দেশের ৬১০০ টিরও বেশি ব্যাঙ্কিং আউটলেট এর একটি শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে ৩ কোটিরও বেশি গ্রাহকদের পরিষেবা দিয়ে চলেছে ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!