Home » বাংলার নতুন বছরে দর্শক বন্ধুদের জন্য Zee বাংলার বিশেষ নিবেদন, বর্ষবরণ ১৪৩০ “

বাংলার নতুন বছরে দর্শক বন্ধুদের জন্য Zee বাংলার বিশেষ নিবেদন, বর্ষবরণ ১৪৩০ “

নাচে-গানে – আড্ডা – খেলায় মনোরম অনুষ্ঠান। Zee বাংলা বর্ষবরণ ১৪৩০, আগামী ২৩ শে এপ্রিল, দুপুরে তিনটে থেকে Zee বাংলায়। বর্ষবরণ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন,সারা বছর Zee বাংলার পর্দা আলো করে থাকা, নায়ক-নায়িকা, অভিনেতা-অভিনেত্রীরা। তারই সঙ্গে বাংলার জনপ্রিয়, বিখ্যাত সঙ্গীত শিল্পীরা। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে বিশ্বনাথ বসু এবং সুদীপা চ্যাটার্জী।

মিঠাই, গৌরী মিতুল, পাখি, মুকুট, জুঁই এর নাচে জমে যাবে বর্ষ বরণ। সৃজন ও সোম এর দমদার নাচের জোয়ারে ভাসবে বাংলার মানুষ। এছাড়া জগদ্ধাত্রী দেখাবে তার পাঞ্জার জোর কে লড়বে তার সঙ্গে পাঞ্জা?

গানের সুরে বাংলার মন মাতাবে গানের রাজা নচিকেতা।

গানে গানে নতুন কে আহ্বান জানাবেন মিস জোজো, রাঘব, সিধু, সুরজিৎ, সঙ্গে থাকবে সারেগামপার সৌম্য, অর্কদীপ, পৌষালী, অন্বেষা, জিমুত আরো অনেকে।

নতুন বছরে নতুন ছন্দে মঞ্চ মাতাবে সৌমিলি, মানালি, সন্দীপ্তা, রিমঝিম, ইধিকা। মজার মিউজিক্যাল ফুচকায় অভিনেত্রী দের ফুচকা নিয়ে কাড়াকাড়ি শেষে কে হলো সেরার সেরা ??? রায়ান আর আয়ান এর মধ্যে কে জিতবে বৈঠক এর মাঝে ডন বৈঠক এর লড়াই?

নতুন বছরে নতুন চমক অভিনেত্রী স্নেহা ও রুকমার গাওয়া গান।

এছাড়া অম্বরিশ বিশ্বজিৎ, ভাস্কর, কনীনিকা, ঊষসী, সোনালি, মিলে হবে নববর্ষের দেদার আড্ডা। আর চমৎকার উপস্থাপনায় থাকবে বিশ্বনাথ ও সুদীপা ! নাচে গানে আড্ডায় মন ভালো করা বর্ষবরণ ১৪৩০।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!