Home » বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে ফ‍্যাশন শো এর আয়োজনে দ‍্যা ইন্ডিয়ান ক্রনিকেলস।

বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে ফ‍্যাশন শো এর আয়োজনে দ‍্যা ইন্ডিয়ান ক্রনিকেলস।

নতুন বছরের শুরুর সাথে সাথেই দ‍্যা ইন্ডিয়ান ক্রনিকেলস শুরু করলো শিশুদের নিয়ে একটি বিশেষ ফ‍্যাশন শো বা মডেলিং প্রতিযোগিতা Bengals next top kids model । যেখানে সাধারন শিশুদের পাশাপাশি অর্টিজমে আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশুরাও। স্বাভাবিক ও সাধারণ শিশুদের পাশাপাশি বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের প্রতিভা জনসাধারণের সামনে তুলে ধরা ও তার সাথে বিনোদন ও বিজ্ঞাপন জগতে কাজ করতে পারার এটি একটি প্রচেষ্টা।

বিগত বছর থেকেই দ‍্যা ইন্ডিয়ান ক্রনিকেলস, সাধারণ শিশুদের সাথে সাথে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের কমার্শিয়াল শুটিংয়ের মাধ‍্যমে কলকাতার প্রায় ৬০০-র বেশী দুর্গা পুজো মন্ডপে ব‍্যানার ও হোর্ডিং এর মাধ‍্যমে তুলে ধরেছেন।

গতকাল ৭ই জানুয়ারি থেকেই শুরু হল এই অনুষ্ঠান। যদিও শিশুদের পাশাপাশি বড়দের জন‍্যও থাকছে ” তিলোত্তমা” যেখানে নবাগতা দের বিনোদন ও বিজ্ঞাপন জগত সম্পর্কে সম‍্যক ধারনার সাথে পরিচয় করিয়ে কেরিয়ার করতে সাহায্য করা হবে।


এই দুটি ক্ষেত্রেই গ্রুমিং এর প্রধান দায়িত্বে থাকছেন মডেলিং জগতের প্রখ‍্যাত মডেল সাইনি সরকার ( মিসেস ইন্ডিয়া ২০২১ এর দ্বিতীয় বিজয়ী ) এছাড়াও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের বিশেষ অনুশীলন করাবেন সুস্মিতা দেবনাথ ( Miss and Mrs India style diva 2023 )।

অনুষ্ঠানের মূলপর্বে বিচারকের আসনে থাকবেন, আন্তর্জাতিক খ‍্যাতি সম্পন্ন ফটোগ্রাফার, ফ‍্যাশন ডিজাইনার ও বাংলা বিনোদন জগতের মহারথীরা যা বেশ চমক লাগানোর মতো। তবে এ বিষয়ে এখুনি মুখ খুলতে রাজি হননি আয়োজকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!