Home » বিশ্ব সাইকেল দিবসে, সাইক্লোথোনের সাথে সাথেই ঘোষনা হল Zee বাংলার নতুন সিরিয়াল – ফুলকি।

বিশ্ব সাইকেল দিবসে, সাইক্লোথোনের সাথে সাথেই ঘোষনা হল Zee বাংলার নতুন সিরিয়াল – ফুলকি।

আজ বিশ্ব সাইকেল দিবস, আমাদের প্রত‍্যেকের জীবনেই সাইকেল নিয়ে রয়েছে প্রচুর স্মৃতি। ছোট বেলার সেই তিন চাকা সাইকেল থেকে, সাইকেল নিয়ে স্কুল কলেজ জীবন। তবে সাইকেল চালানোর আছে অনেক সুবিধা। সাইকেলিং শরীরের পক্ষেও যতটা ভালো ঠিক ততটাই ভালো পরিবেশের পক্ষেও। আজকের এই দ্রুতময় আধুনিক জীবনে একমাত্র দুষন বিহীন ইকোফ্রেন্ডলি যানবাহন বলতে সাইকেল কেই বোঝায়। ২০১৮ সালে United Nation General Assembly, আজকের এই ৩রা জুন দিনটিকেই বিশ্ব সাইকেল দিবস হিসাবে মর্যাদা দেন। 

আর আজকের এই বিশেষ দিনটিকেই বাংলার অন‍্যতম জনপ্রিয় মনোরঞ্জন টিভি চ‍্যানেল Zee বাংলা বেছে নিয়েছিল তাদের নতুন বাংলা ধারাবাহিক “ফুলকি”-র  ঘোষনার দিন হিসাবে। তবে অবশ‍্যই সাথে আয়োজন ছিল ডুয়াল বাইসাইকেল ম‍্যারাথন “সাইক্লোথন”-এর। Zee বাংলার এই অভিনব আয়োজনে অংশগ্রহণ করার আবেদনে সাড়া দিয়ে এসেছিলেন বহু যুবক যুবতী। সব মিলিয়ে ডুয়াল সাইকেল ম‍্যারাথনে “জ্বলে উঠলো ভালোবাসার -ফুলকি।”

১২ ই জুন থেকে টিভির পর্দায় আসতে চলেছে এই নতুন ধারাবাহিক “ফুলকি”। দেখা যাবে সোম থেকে রবি প্রতিদিন ঠিক সন্ধ‍্যা ৭:৩০ টায়। রইলো “ফুলকি”-র টিজার।

গ্রীষ্মের চরম দাবদাহ কে এড়িয়ে ঠিক আজ সকাল ৭:৩০ টায় রাজারহাট নিউটাউনের একটি পাঁচতারা হোটেলে “সাইক্লোথন” ফ্ল‍্যাগঅফ করে অনুষ্ঠানের শুভ সুচনা হয়। উপস্থিত ছিলেন Zee বাংলার অন‍্যতম প্রধান নবমিতা চক্রবর্তী, শ্রী  দেবাশীষ সেন, চেয়ারম্যান নিউটাউন ও কলকাতা ডেভেলপমেন্ট অথরিটি ও শ্রী অলোক কুমার স‍্যান‍্যাল, অ‍্যসিট‍্যান্ট কমিশনার অফ পুলিশ, ট্রাফিক (কলকাতা পুলিশ) সহ নতুন ধারাবাহিক “ফুলকি”-র দুই মূখ‍্য চরিত্রাভিনেতা অভিষেক বোস ও দিব‍্যানি মন্ডল।

দ‍্যা ইন্ডিয়ান ক্রনিকেলসের তরফে আমন্ত্রিত ছিলাম আমরাও তাই পৌঁছে গিয়েছিলাম আমরাও। আপনাদের জন‍্য রইলো সেই অনুষ্ঠানের ভিডিও। আপনাদের কাছে আমাদের অনুরোধ আমাদের ফেসবুক পেজ ও ইউটিউব চ‍্যানেলটি Follow ও Subscribe করতে ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!