Home » শুভশ্রী নয়, তাহলে কার জন্য ট্যাটু করলেন রাজ?

শুভশ্রী নয়, তাহলে কার জন্য ট্যাটু করলেন রাজ?

শোভন মল্লিক,কলকাতা: রাজের পিতৃস্নেহ বারংবার দেখেছে তার দর্শকেরা। সে যে সত্যি একজন খুব ভালো বাবা, সেটা তিনি প্রমাণ করেছেন বিভিন্ন ভাবে। ইউভানের প্রতি রাজের ভালোবাসা আবারও প্রমাণ হলো। কিন্তু,এবার ইউভানের জন্য কি এমন করলেন রাজ চক্রবর্তী?

ছেলের প্রতি ভালবাসায়, সে এবার করিয়েছেন তার তিন বছরের ছেলের পায়ের ছাপের ট্যাটু। সঙ্গে কর্সিভ ফন্টে লেখা ইউভান। সত্যিই এমন ঘটনা খুবই বিরল । এখন হয়তো ইউভান কিছুই বুঝতে পারবে না। সে এখন নেহাতি ছোট। কিন্তু বড় হয়ে সে সত্যিই খুবই গর্ববোধ করবে এমন বাবা পেয়ে।

এই ছবি রাজ নিজে তার সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখলেন, “ইনোসেন্স ইন ইনক”। এই ছবি দেখা মাত্রই টলিউডের বন্ধু-বান্ধব হোক বা তার দর্শকেরা প্রশংসায় পঞ্চমুখ সকলে। এমন পিতৃস্নেহ দেখে সকলেই মুগ্ধ। টলিউডের গায়ক গায়িকা থেকে শুরু করে নায়ক নায়িকা সঙ্গে দর্শকেরা।সকলের কমেন্টে কমেন্ট বক্স রীতিমতো ভরে গিয়েছে ।

ইউভানের মা অর্থাৎ শুভশ্রী নিজেই লিখেছেন, খুবই সুন্দর। আবার গায়িকা ইমন লিখেছেন, এটা ভীষণ কাছের। কেউ লিখেছেন বাবা ছেলের তো এমনই ভালোবাসা হওয়া প্রয়োজন। আবার কেউ লিখেছেন, প্রথমে আপনার মনে জায়গা করেছে সে এখন আপনার বাহুতে। রাজের এমন কাজ দেখে সকলেই প্রচন্ড খুশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!