Home » বেয়াইনি ভাবে পার্ক করে রাখা গাড়ীর ছবি তুলে পাঠালেই আপনি পেতে পারেন ৫০০ টাকা পুরস্কার।

বেয়াইনি ভাবে পার্ক করে রাখা গাড়ীর ছবি তুলে পাঠালেই আপনি পেতে পারেন ৫০০ টাকা পুরস্কার।

বেয়াইনি ভাবে পার্ক করে রাখা গাড়ীর ছবি তুলে পাঠালেই আপনি পেতে পারেন ৫০০ টাকা পুরস্কার। 

হ্যা । আপনি একেবারে ঠিকই পড়েছেন । বর্তমান সাইবার যুগে আপনার স্মার্ট ফোন দিয়ে একটা ছবি তুলে কাউকে পাঠাতে লাগে কয়েক সেকেন্ড মাত্র তাও একেবারেই বিনা খরচায় । আমরা অনেকেই এই কারনে নানান অ্যাপ ব্যাবহার করে থাকি তার মধ্যে হোয়াটস  অ্যাপ অন্যতম। এবার এই অ্যাপ টিকেই যান বাহন আইনের মধ্যে ব্যাবহার করার কথা ভাবছে কেন্দ্রীয় সরকার।

কেন্দ্রীয় পরিবহন মন্ত্রী নীতিন গড়করি আজ দিল্লিতে একটি অনুষ্ঠানে বলেন, দিল্লিতে এই ধরনের আইন প্রনয়নের কথা তিনি ভাবছেন। যদি কেউ বেআইনি ভাবে তার গাড়ী পার্ক করেন বা পারকিং বিহীন জায়গায় গাড়ী রেখে যান জটের সৃষ্টি করেন এবং সেই গাড়ীর ছবি যদি কেউ পরিবহন দপ্তর কে ছবি তুলে  হোয়াটস  অ্যাপ করে পাঁঠিয়ে দেন তাহলে সেই ব্যাক্তি পরিবহন দপ্তর থেকে সাথে সাথেই ৫০০ টাকা পুরস্কার পাবেন আর সেই অবৈধ ভাবে পারকিং করে রাখা গাড়ীর মালিকের তৎক্ষণাৎ ১০০০ টাকা ফাইন হবে।

নীতিন গড়করি আরো বলেন দেশে বেশির ভাগ মানুষ সঠিক ভাবে তাদের গাড়ী রাখেন না । বেশির ভাগ মানুষই তাদের গাড়ী রাস্তায় বেআইনি ভাবে পারকিং করে রাখেন বলেই অজথা যান জটের সৃষ্টি হয়। মজা করে বলেন তার বাবুর্চিরও দুটি সেকেন্ড হ্যান্ড গাড়ী আছে। চারটি পরিবারে এখন ৬ টি গাড়ী। দিল্লির মানুষ খুব ভাগ্যবান, তাদের গাড়ী পারকিং করে রাখার জন্যই বোধয় দিল্লির রাস্তা তৈরি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!