Home » ব্যোমকেশ ও সত্যবতী চরিত্রে দেব রুক্মিণী….

ব্যোমকেশ ও সত্যবতী চরিত্রে দেব রুক্মিণী….

শোভন মল্লিক, কলকাতা: দেবকে ব্যোমকেশ চরিত্রে দেখা যেতে চলেছে পরিচালক বিরসা দাশগুপ্তের পরিচালনায়। সেই খবর শোনা মাত্রই দেবের অনুগামীদের উচ্ছাস তুঙ্গে উঠেছিল। কিন্তু সত্যবতীর চরিত্রে কাকে দেখা যাবে সেই নিয়ে একটা জল্পনা ছিলই। কিন্তু বুধবার ছবির মুহরতের দিন সমস্ত জল্পনায় ইতি পড়ল ।

রিয়েল লাইফ দেব ও রুক্মিণী জুটিকেই ফের একসাথে দেখা যাবে, ব্যোমকেশ ও সত্যবতীর চরিত্রে। মহরত এর দিনই সমস্ত জল্পনা কাটিয়ে সবকিছু স্পষ্ট হয়ে গেল।

বিরসা দাশগুপ্তের পরিচালনায় তৈরি হচ্ছে ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’। দেবকে ব্যোমকেশ চরিত্রে দেখা যাবে। তা শোনা মাত্রই বিভিন্ন রকমের আলোচনা উঠেছিল তুঙ্গে। সত্যবতী রূপে কার অবতারণা হতে চলেছে তা নিয়ে জল্পনা ছিলই।

মুহরতের ছবি প্রকাশ্যে আসতেই জানা গেল সত্যবতীর চরিত্রে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বেশ কিছু ছবি পোস্ট করে অভিনেত্রী নিজেও সেই খবর জানান।

‘দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স’ ও ‘শ্যাডো ফিল্মস’-এর সম্মিলিত প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। ব্যোমকেশ ও সত্যবতী চরিত্রের কারা থাকবে তা জানা গেলেও অন্যান্য পার্শ্ব চরিত্রে কারা থাকছে সেটি এখনো পর্যন্ত জানানো হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!