Home » মঞ্চে কাল্ত শরীরে নাচ, শরীরে স্পষ্ট বয়ের ছাপ। ভাইরাল হল “ভাইজান” এর ভিডিও

মঞ্চে কাল্ত শরীরে নাচ, শরীরে স্পষ্ট বয়ের ছাপ। ভাইরাল হল “ভাইজান” এর ভিডিও

“ভাইজান” বলতেই গোটা বিশ্ব যাকে বোঝেন সেই বলিউড অভিনেতা সালমান খানের ভিডিও এবার ভাইরাল হল সামাজিক মাধ‍্যমে। সালমান খান মানেই পেশী বহুল এমন এক নায়ক যিনি তার ফিল্মে ভিলেনদের কাপড় কাচার মতো করে তুলে আছাড় মারেন। শার্টের বোতাম ভেদ করে বেরিঋএ আসে তার ছাতি। মাটিতে পা পড়লেই কয়েক কিলোমিটার জুড়ে ওঠে ধুলোঝড় সেই সালমান খানের এহেন ভিডিও দেখে নেটিজেন ও তার গুনমুগ্ধ ভক্তরা বেশ দুশ্চিন্তায় পড়েছেন।

salman khan

গোটা ভারতবর্ষ ছাড়াও প্রায় গোটা পৃথিবীতে ছড়িয়ে রয়েছে তার অসংখ্য গুনমুগ্ধ ভক্তের সংখ‍্যা। যারা সালমান খান কে তাদের হৃদয়ে জায়গা করে দিয়েছেন। তারা অন্তত তাদের হৃদয়ের নায়কের এহেন রুপ কখনোই দেখতে চাইবেন না। চলচ্চিত্রে অভিনয়ের সময় নানা রকম এস্থেটিক মেকাপ ও নানান এফেক্টস এ সালমানের প্রকৃত বয়স কে ঢেকে রাখার চেষ্টা হয়। যা দেখে সালমানের গুনমুগ্ধ ভক্তরা তার আসল চেহারা বা বয়স অনেকেই আন্দাজ করতে পারেন না। এছাড়া তার মেজাজ সম্পর্কেও বলিউড জগতের অভিনেতা অভিনেত্রী থেকে গোটা বিশ্বে ছড়িয়ে থাকা তার ভক্তরাও অবগত। তার আশীর্বাদ পেলে বহু নবাগত কলাকুশলীর জীবন উন্নতির শিখরে পৌঁছে যায় আর তার রুষ্টদৃষ্টি তে বহু নবাগতর কেরিয়ার বারোটা বেজে যায়। 

salman khan

সম্প্রতি ভাইজান সালমান খান দিল্লীতে কোন এক জনৈক শিল্পপতির বিবাহের অনুষ্ঠানে হাজির ছিলেন তার নাচ গানের আসর নিয়ে। সেকানেই দেখা গেল সালমান খানের বর্তমান বাস্তব চেহারা। ভিডিও টিতে পরিস্কার দেখা যাচ্ছে সালমান তার সহনৃত‍্য শিল্পীদের থেকে একটু বেশীই ক্লান্ত অবস্থায় নাচ করছেন। শরীরে ও মুখে বয়সের ছাপ পরিস্কার। সত‍্যিই কি এই সুপারস্টারের চেহারায় বয়সের চাপ নাকি অন‍্যকোন টেনশন?

বিগত বেশ কিছুদিন ধরেই তিহাড় জেলে বন্দী লরেন্স বিষ্ণোই ও তার কানাডার সাথী গোল্ডী ব্রার সালমান কে হত‍্যার হুমকি দিয়েই আসছেন। যারফলে সালমান খান নিজে একটি বিদেশী বুলেটপ্রুফ গাড়ি কেনেন ও প্রশাসনিক ভাবেও তার দেহরক্ষীর সংখ‍্যা বাড়িয়ে দেওয়া হয়।

salman khan

কিন্তু এই মুহুর্তে বিদেশের বিভিন্ন প্রান্তে লুকিয়ে থাকা ভারতের শত্রুদের একের পর এক হত‍্যার খবর আসছে। কে বা কারা তাদের হত‍্যা করছে তা ত‍ৎক্ষনাত জানতে না পারা গেলেও পরবর্তীকালে কানাডা থেকে গোল্ডী ব্রার সেই সব হত‍্যার দায়ভার তুলে নিচ্ছেন। তবে কি সালমান এক প্রানভয়ে রয়েছেন ? এই প্রশ্নই এখন সালমান ভক্তদের মধ‍্যে ঘোরাফেরা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!