Home » সানি দেওলের হাতধরে ফিল্মে ফিরছেন আমীর খান

সানি দেওলের হাতধরে ফিল্মে ফিরছেন আমীর খান

বলিউড ফিল্মি দুনিয়ার তিন খানের মধ‍্যে অন‍্যতম, যাকে অনেকেই মিস্টার পারফেক্সনিস্ট বলেও জানেন সেই আমীর খান আবার নতুন করে কাজ শুরু করছেন। আজ কিচ্ছুক্ষন আগেই সামাজিক মাধ্যমে ঘোষনা করলেন তার পরবর্তী ফিল্মের নাম-“লাহোর 1946”

lahore 1947

২০২০ -২১ এ করোনার থাবায় বন্ধছিল গোটা পৃথিবীর প্রায় সব কাজকর্ম। বিশেষ প্রতিবন্ধকতা ছিল সিনেমাহল গুলির ওপরে। তারমধ‍্যে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার দায় দেশের বেশীরভাগ জনগন ঠেলে দিয়েছিলেন এই তিন খানের ওপরেই। মূলত অভিযোগ ছিল স্বজন পোষণের। আর তার সাথে সাথেই জনগন বয়কট করতে শুরু করেছিলেন এই তিন খান সহ বহু বলি অভিনেতা অভিনেত্রী দের ফিল্ম। একের পর এক বলি ফিল্ম মুখ থুবড়ে পড়ছিল বক্স অফিসে। বাদ যায়নি আমীর খান অভিনীত শেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম লাল সিং চাড্ডা – ও। তারপরেই আমীর খান অভিনয় জগত থেকে বিরতি নেন। তবে এই বিরতি কি চিরস্থায়ী নাকি সাময়িক তা খুব পরিস্কার ছিলনা। যদিও এ নিয়ে কম গুঞ্জন ছিল না। কম গুঞ্জন ছিলনা তার ব‍্যাক্তিগত জীবন নিয়েও। সাম্প্রতিক কালে তার দ্বিতীয় বিবাহ বিচ্ছেদের পর নতুন করে কন‍্যাসম অভিনেত্রীর সাথে প্রনয় ঘটিত বিষয়ে সকলেই অবাক হয়েছিলেন এছাড়া ভাই অভিনেতা ফয়জল খান আমীরের বিরুদ্ধে সম্পত্তি হাতানোর ও ফয়জল কে পাগল বানানোর চক্রান্তের অভিযোগ আনেন। সব মিলিয়ে দীর্ঘদিনের বিরতির পর প্রায় বছর দুয়েক পরে তার এই কাম ব‍্যাক।

তবে এখানেও আমীর থাকবেন পর্দার পিছনেই। ক‍্যামেরার সামনে থাকবেন ভারতের অন‍্যতম বিখ‍্যাত অভিনেতা সানি দেওল। আমীর সামাজিক মাধ‍্যমে তার গুনমুগ্ধ ভক্তদের জানিয়েছেন – তিনি এবং তার টিম আমীর খান প্রোডাকশন খুবই আনন্দের সাথে ঘোষনা করছেন তাদের পরবর্তী কাজের কথা যেখানে নায়কের ভুমিকায় দেখা যাবে সানি দেওল কে, পরিচালনার দায়িত্বে থাকবেন রাজকুমার সন্তোষী। সিনেমার নাম “লাহোর 1947″।

lahore 1947

অভিনেতা সানি দেওল ও রাজ কুমার সন্তোষীর সহযোগিতায় এই ফিল্মটি যথেষ্ট মনোগ্রাহী হবে বলেই তিনি আশাবাদী এবং ভক্তদের কাছে শুভেচ্ছা ও আশীর্বাদ চেয়েছেন।

lahore 1947

“লাহোর 1947” নামটি শুনেই ধারনা করা যাচ্ছে, সেই সময় ব্রিটিশ রাজত্বকালে অবিভক্ত ভারতের লাহোরে ঘটে যাওয়া কোন গল্পের প্রেক্ষাপটেই এই ফিল্মটি তৈরী হতে চলেছে। তবে সানি দেওলের সাথে নায়িকার ভুমিকায় কাকে দেখা যাবে এ নিয়ে কোন কিছুই আমীর এখনো জানাননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!