Home » মদন মিত্রের “টাকার গান” আসছে।

মদন মিত্রের “টাকার গান” আসছে।

রাজ‍্য রাজনীতির বাজারে মদন মিত্র নাম টা অজানা এমন ব‍্যাক্তি বোধহয় খুঁজে পাওয়া দায়। বঙ্গ রাজনীতির অন‍‍্যতম পোড় খাওয়া রাজনৈতিক ব‍্যাক্তিদের মধ‍্য মদন মিত্র অন‍্যতম। একদা রাজ‍্যের শাষক গোষ্ঠী তৃনমূল কংগ্রেসের অতি প্রাচীন এই নেতার সারদা কান্ডে জেল যাপনের পর থেকেই দলের অন্দরে তার গুরুত্ব অনেকটাই কম। মাঝে মাঝেই তাকে গর্জে উঠতে দেখা যায় দলেরই অন‍্য নেতাদের বিরুদ্ধে। তবে বার বার তৃনমূল সুপ্রিমো তথা মাননীয়া মূখ‍্যমন্ত্রী মমতা বন্দোপাধ‍্যায় কেই তার নেত্রী হিসাবে মেনে এসেছেন।  গুরুত্ব কমলেও খবরের শিরোনামে ও সামাজিক মাধ‍্যমে জনপ্রিয়তার শিখরে তাঁর সমতূল‍্য ব‍্যাক্তিত্ব আর কেউ নেই।

ভবানীপুর থেকে দক্ষিনেশ্বর পর্যন্ত তার অনুগামী সংখ‍্যা কম নয়। তিনি জনপ্রিয় শুধুমাত্র রঙিন পোষাক আর রোদ চশমাতেই নয়। তিনি জনপ্রিয় হয়েছেন জনদরদী নেতা হিসাবেও। দিনে বা রাতে সাধারণ মানুষের দরকারে বার বার ছুটে যান সাহায্যের হাত বাড়িয়ে দিতে। যদিও তাকে কটাক্ষ করতেও ছাড়েননা বহু মানুষ। সামাজিক মাধ‍্যমে তার প্রায় সব পোষ্টেই বহু মানুষ রাজনৈতিক বা অরাজনৈতিক ভাবে কটাক্ষের বন‍্যা বইয়েদেন। তাতে বিন্দুমাত্র বিচলিত নন মদন মিত্র।

মদন মিত্রের "টাকার গান" আসছে।

বেশ কিছুদিন ধরেই তিনি গানের অ‍্যালবাম বার করছেন। কখনও বা পুজোর আগমনী গান আবার কখনও বিরোধী দল কে নিশানা করে। আজ কিছুক্ষন আগেই তিনি তার সামাজিক মাধ‍্যমের পেজে শেয়ার করলেন তার নতুন গান “টাকার গান” এর অফিসিয়াল পোষ্টার।

খুব শীঘ্রই রিলিজ হতে চলেছে সেই গান।  সুর দিয়েছেন – সৌম‍্যদীপ হালদার। কথা ভাবনা ও পরিচালনায়  – অভিজিৎ পাল। তবে সাথে আছে আরো চমক। তবে সে বিষয়ে তিনি মুখ খোলেননি।

মদন মিত্রের "টাকার গান" আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!