Home » মমতা বন্দোপাধ‍্যায় কেও হার মানালেন বিহার মূখ্যমন্ত্রী নীতিশ কুমার। প্রকাশ‍্যে ভারতীয় নারীদের অপমান করলেন কুরুচিপূর্ণ ভাষায়।

মমতা বন্দোপাধ‍্যায় কেও হার মানালেন বিহার মূখ্যমন্ত্রী নীতিশ কুমার। প্রকাশ‍্যে ভারতীয় নারীদের অপমান করলেন কুরুচিপূর্ণ ভাষায়।

আমাদের রাজ‍্যের মূখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দোপাধ‍্যায়ের বক্তব্যের জন‍্য অপেক্ষায় থাকেন রাজ‍্যের বিরোধী দল বা বিজেপি সমর্থকরা। মাননীয়ার যাবতীয় বক্তব্যের চুলচেরা বিশ্লেশন করে ট্রোল করতে ছাড়েন না বিজেপি দলের নেতা মন্ত্রী থেকে সাধারণ ইউটিউবাররাও।  এছাড়া রাজ‍্যে অতীতে ঘটে যাওয়া বিভিন্ন নারী নির্যাতনের ঘটনা কে মাননীয়া মূখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ‍্যায় ছোট ঘটনা বলে উল্লেখ করায় কম তির্যক মন্তব‍্য শুনতে হয়নি। কিন্তু এবার কেন্দ্রীয় সরকারের মুখ পোড়ালেন বিহারের মূখ্যমন্ত্রী নীতিশ কুমার। বিহার বিধান সভায়, জনসংখ্যা নিয়ন্ত্রণে নারীশিক্ষা নিয়ে বক্তব্য রাখতে গিয়ে যে ভাষায় এবং যেভাবে বর্নণা করলেন তাতে বিহার বিধান সভায় উপস্থিত অনান‍্য মহিলা সংসদরাও লজ্জায় পড়েযান। শুধু তাইনয়, বিধানসভায় এই জাতীয় ভাষা প্রয়োগে সমগ্র দেশের মহিলাদের মধ‍্যে ক্ষোভের সঞ্চার হয়েছে বলেই জানা যাচ্ছে। যদিও এখনো অবধি এ বিষয়ে বিহার মূখ্যমন্ত্রী নীতিশ কুমার কোন প্রতিক্রিয়া জানাননি বা বিজেপির তরফ থেকেও কোন প্রতিক্রিয়া জানানো হয়নি। তবে বহু রাজনৈতিক বিশ্লেষক বলছেন নীতিশ কুমার বুড়ো হলেও এখনো তার হ‍্যাং ওভার কাটেনি।।

দেখুন সেই বিতর্কিত ভিডিও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!