Home » মুক্তি পেতে চলেছে “সিটাডেল” তার প্রিমিয়ারের কিছু মুহূর্ত শেয়ার করলেন প্রিয়াঙ্কা

মুক্তি পেতে চলেছে “সিটাডেল” তার প্রিমিয়ারের কিছু মুহূর্ত শেয়ার করলেন প্রিয়াঙ্কা

স্বার্ণালী পাত্র : কাল অর্থাৎ ২৮শে এপ্রিল মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়ার অ্যামাজন প্রাইম ভিডিও সিরিজ “সিটাডেল”। আজ তার প্রিমিয়ারের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করলেন প্রিয়াঙ্কা চোপড়া।
স্পাই – থ্রিলার এই সিরিজে এক অভিজাত গুপ্তচর এর চরিত্রে দেখা যাবে, প্রাক্তন মিস ওয়ার্ল্ড কে,যার নাম নাদিয়া সিন। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রিচার্ড মেডেল, লেসলে ম্যানভিল এবং স্ট্যান্ডলি টুকি – কে। কাল এই সিরিজের প্রথম দুটি পর্বের প্রিমিয়ার হবে।

CITADEL POSTR LAUNCH

বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় সিরিজটির প্রথম লুকে নেটিজেনদের নজর কাড়েন প্রিয়াঙ্কা। তাছাড়াও মাসখানেক ধরে আরও এক কারণে চর্চিত হচ্ছেন বলিউডের দেশি গার্ল। হলিউড – এর একটি পডকাস্ট শো তে তিনি বলেন,এক সময় কিছু মানুষ তাকে কোণঠাসা করার চেষ্টা করেছিল। সেই “নোংরা রাজনীতির” সাথে পাল্লা না দিতে পেরে বলিউড ছেড়ে তার হলিউডে আসা। এমনকি সিটাডেল – এর ট্রেলার লঞ্চে অভিনেত্রী জানান, তিনি কেরিয়ারের এমন এক পর্যায়ে পৌঁছেছেন যেখানে আর অপছন্দের মানুষের সঙ্গে কাজ করতে চান না।

ছয় পর্বের এই সিরিজটি প্রাইম ভিডিও শো – এর ইতালীয় এবং ভারতীয় সংস্করণে প্রদর্শিত হবে। সিটাডেলের ভারতীয় ভার্সনে অভিনয় করছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বরুণ ধাওয়ানকেও।
বছরের শেষের দিকে স্যাম হিউহান এবং সেলিন ডিওনের বিপরীতে রোমান্টিক কমেডি “লাভ এগেন” – এ দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এছাড়াও বলিউডে দেখা যাবে ” জি লে জারা” – তে ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের সঙ্গে। তবে অভিনেত্রী সাফ জানিয়েছেন এখনই এই সিনেমা ফ্লোরে যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!