Home » মুম্বাইয়ের পথে মদ‍্যপ অবস্থায় বিখ্যাত বলিউড অভিনেতা সানি দেওল।।

মুম্বাইয়ের পথে মদ‍্যপ অবস্থায় বিখ্যাত বলিউড অভিনেতা সানি দেওল।।

মুম্বাইয়ের পথে মদ‍্যপ অবস্থায় বিখ্যাত বলিউড অভিনেতা সানি দেওল।।

বলিউডের বিখ্যাত অভিনেতা সানি দেওল।। যাকে বলিউড ফিল্মইন্ডাস্ট্রি  সহ গোটা ভারতবাসী  সুপার অ‍্যাঙ্গরি হিরো হিসাবেই। যিনি ৮০-র দশকের শুরু থেকে এখনো একাধিক হিট ফিল্মে অভিনয় করে ভানুষের মন জয় করে এসেছেন। বেতাব, ত্রিদেব বর্ডার, এল ও সি কার্গিল থেকে গদর ও গদর – ২ ‍পর্যন্ত যতবার হলে তার সিনেমা এসেছে বক্স অফিস এ ঘটেছে বিস্ফোরণ। 

পাঞ্জাবী রক্ষনশীল পরিবারের ও বলিউডের প্রবাদ প্রতীম অভিনেতা ধর্মেন্দ্র-র জৈষ্ঠ্য পুত্র সানি দেওল কি কারনে মদ‍্যপ অবস্থায় একা মুম্বাইয়ের এর পথে ঘুরবেন এবং সামান্য অটোতে উঠতে যাবেন? হয়তো  এসব কথা না ভেবেই সামাজিক মাধ‍্যমে সমালোচকরা এই ভিডিও টি আজ ভীষন ভাবে শেয়ার করে এই বিখ‍্যাত অভিনেতার নামে কলঙ্ক যোগ করতে চাইলেন।

আমরা তথ‍্য খুঁজে যা পেলাম তা একটু অবাক হবার মতোই।।  আজ অভিনেতা সানি দেওল নিজেই তার সামাজিক মাধ‍্যমে অন‍্য একটি ভিডিও পোষ্ট করে সমালোচক দের এবং তার অনুগামীদের সঠিক উত্তর দিয়ে দিয়েছেন।। যেখানে দেখা যাচ্ছে তিনি ভাইরাল হওয়া ভিডিও টিতে পরা পোষাকেই মুম্বাইয়ের রাস্তায় মদ‍্যপ চরিত্রের শুটিং করছিলেন যা কেউ কোন ভাবে পেয়ে সামাজিক মাধ‍্যমে ভাইরাল করেছে।

করার কারনও আছে, তা হল রাজনৈতিক কারন। সানি দেওল এই মুহুর্তে বিখ‍্যাত অভিনেতাই নন তারসাথে তিনি বিজেপি-র একজন বরিষ্ঠ নেতা। তাই রাজনৈতিক ভাবে বিজেপি দল ও সানি দেওলকে এক সাথে আক্রমন করার অভিসন্ধি তেই এই ভিডিও ভাইরাল করা হয়েছে বলেই দাবী করেছেন সানি দেওল ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!