Home » সরকারী স্বাস্থ‍্যকর্মী কে হেনস্থা তিন মদ‍্যপ যুবকের। কানধরে শাস্তি দিলেন চুঁচুড়া বিধায়ক অসিত মজুমদার।

সরকারী স্বাস্থ‍্যকর্মী কে হেনস্থা তিন মদ‍্যপ যুবকের। কানধরে শাস্তি দিলেন চুঁচুড়া বিধায়ক অসিত মজুমদার।

গতকালই এন সি আর বি অর্থাৎ ন‍্যাশনাল ক্রাইম রেকর্ড ব‍্যুরো থেকে পশ্চিমবঙ্গ সব থেকে কম অপরাধ হবার স্বীকৃতি পেয়েছে।। আর গতকালই এই অনভিপ্রেত ঘটনাটি ঘটে যায়। ঘটনাস্থলে চুঁচুড়া বিধায়ক অসিত মজুমদার কাকতলীয় ভাবে পৌঁছে যেতেই উচিত শিক্ষা দিলেন মদ‍্যপ যুবকদের।

চুঁচুড়া বিধায়ক অসিত মজুমদার

ঘটনা প্রসঙ্গে জানা যায় গতকাল বিকেল নাগাদ পোলবা স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত শুভজিৎ ব্যানার্জীর পোলবা থেকে রাজহাট হয়ে নিউ কাজিডাঙ্গা মোড়ের ফেরার সময় তিন মধ্যক যুবক ওই সরকারি স্বাস্থ্য কর্মীকে চরম হেনস্থার শিকারসহ গালিগালাজ করতে থাকে এবং তার বাইকের চাবি জোরপূর্বক খুলে নেয়। পিছন দিক থেকে বিধানসভা থেকে ফেরার সময় চুঁচুড়ার বিধায়কের নজরে আসে বিষয়টি। তৎক্ষণাৎ বিধায়ক গাড়ি থেকে নেবে, ওই স্বাস্থ্য কর্মীকে বিষয়টি জানতে চাইলে এবং ওই যুবকদের আচরণ দেখে স্তম্ভিত হয়ে পড়েন। এবং ওই মধ্যক যুবকদের আচরণ দেখে রীতিমতন ক্ষোভ প্রকাশ করেন।

স্বাস্থ্যকর্মী – শুভজিৎ ব‍্যানার্জী

এরপরেই মদ‍্যপ যুবকদের বিরুদ্ধে ব‍্যাবস্থা গ্রহন করেন বিধায়ক অসিত মজুমদার। আক্রান্ত স্বাস্থ্যকর্মী শুভজিৎ ব‍্যানার্জী, বিধায়ক অসিত মজুমদার কে বিশেষ ভাবে ধন‍্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেছেন ” এরকম বিধায়ক যেন সর্বত্র থাকে.

বিষয় নিয়ে অসিত মজুমদার বলেন একজন সরকারি কর্মরত অবস্থায় কর্মীকে যেভাবে হেনস্তা করছিল ওই যুবকগুলি তাতে আমি বাধ্য হয়েছি তাদের কান ধরে উঠবস করাতে। তিনি বলেন যদি কেউ অন্যায় করে পুলিশ প্রশাসন সেই বিষয়টি দেখবে, কেউ আইন হাতে তুলে নেবে সেটা আমি বরদাস্ত করব না। কেমন আচরণ পরবর্তীকালে সাধারণ মানুষের সঙ্গে ঘটলে বা দেখলে আবার এমনই করব। পরবর্তী সময় শুভজিৎ বাবু স্থানীয় ব্যান্ডেল থানায় বিষয়টি অভিযোগ করলে পুলিশ এই অভিযুক্ত একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!