Home » রামপ্রসাদে নতুন মোড়! মহা সংকটে সর্বাণী….

রামপ্রসাদে নতুন মোড়! মহা সংকটে সর্বাণী….

শোভন মল্লিক, কলকাতা: ইতিমধ্যেই বাংলা জনপ্রিয় চ্যানেল স্টার জলসাতে শুরু হয়েছে রামপ্রসাদ। রামপ্রসাদের কালী কীর্তনে ইতিমধ্যেই মেতে উঠেছে সারা বাংলা। মায়ের আশীর্বাদে বহু বিপদ উপেক্ষা করে রামপ্রসাদ সর্বাণীর শুভ বিবাহ সম্পন্ন হয়েছে।

প্রথম থেকেই রামপ্রসাদ ও সর্বাণীর জীবনে বিপদের শেষ নেই। বিবাহের পরেও তাদের জীবনে বারবার আসছে নানা সংকট । সেই নিয়েই এখন সিরিয়ালে চলছে জমজমাট নানা পর্ব। যেই পর্বগুলোতে করুণাময়ী মায়ের লীলা চাক্ষুস করছে দর্শকেরা। তারই সঙ্গে নতুন বাড়িতে পা রাখবার সঙ্গে সঙ্গেই সর্বাণীকে দিতে হচ্ছে নানা পরীক্ষা। রামপ্রসাদ তার স্ত্রীর সঙ্গে আছে ঠিকই, তবে নানা নিয়ম সর্বাণী রামপ্রসাদের জীবনে বাধা হয়ে দাঁড়াচ্ছে।

রামপ্রসাদ ও সর্বাণী যতবার বিভিন্ন পরীক্ষায় অতিক্রম করছে, ততবারই সিদ্ধেশ্বরী তাদের আটকানোর চেষ্টা করছে । সর্বানীকে বিপদে ফেলার উদ্দেশ্যে এবার বাড়িতে ব্রাহ্মণ ভোজনের ব্যবস্থা করা হয়েছে। শুধু তাই নয়, ৫১ পদ নিজের হাতে রান্না করে সর্বানীকে খাওয়াতে হবে ব্রাহ্মণদের ।

কিন্তু এর মধ্যেও সর্বাণীকে নানা বিপদে ফেলার চেষ্টা করছে সিদ্ধেশ্বরী। মায়ের আশীর্বাদ মাথায় নিয়ে, সংসারে থাকা নানা বিপদের মধ্য থেকে সর্বাণী কি ব্রাহ্মণদের মুখে অন্ন তুলে দিতে পারবে ? আর তার প্রাণের চেয়েও প্রিয় যেই কালী মূর্তিটিকে গৃহ থেকে বের করে দেওয়া হয়েছে। সেই মূর্তি কি ফিরিয়ে আনতে পারবে সর্বাণী? এই নিয়ে চলছে টানটান পর্ব। সর্বাণী কি পারবে সমস্ত পরীক্ষা অতিক্রম করে নিজের সব ইচ্ছে গুলোকে পূরণ করতে। দেখতে থাকুন রামপ্রসাদ , ঠিক সন্ধে ছটায় শুধুমাত্র স্টার জলসায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!