Home » রিল থেকে এবার রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৌরভ-দর্শনা।

রিল থেকে এবার রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৌরভ-দর্শনা।

গতকাল পরম-পিয়ার বিয়ের খবরে টলিউড ছিল সরগরম। আর তার রেশ কাটতে না কাটতেই শোনাযাচ্ছে আরো একটি বিয়ের খবর। সাম্প্রতিক কালের সিলভার স্ক্রীনের মিষ্টি জুটি সৌরভ-দর্শনা এবার রিয়েল লাইফেও এক সাথে পথ চলা শুরু করছেন।

একাধিক বাংলা ফিল্ম ও ওয়েব সিরিজে সৌরভ-দর্শনার জুটি ছিল বাংলা বিনোদন প্রেমী মানুষদের কাছে ভীষন প্রিয়। সৌরভ-দর্শনার মধ‍্যে বন্ধুত্ব ছিল বেশ গাঢ়, যা চোখে পড়েছিল বিভিন্ন শুটিংয়ের সময় বহু মানুষের। তবে সৌরভ আর দর্শনা তাদের এই সম্পর্ক কে কখনই উন্মুক্ত করেননি বরং তাদের সিরিয়াস অভিনয় প্রতিভার মতোই বন্ধুত্বের সম্পর্ক কে সম্মান দিয়ে এগিয়ে নিয়েগেছেন।

দুজনেই এই মুহুর্তে বেশ ব‍্যাস্ত অভিনেতা। দর্শনা ইতিমধ‍্যেই দক্ষিনের ফিল্ম ইন্ডাস্ট্রি তে কাজ করে ফেলেছেন। অভিনয়ের পাশাপাশি সৌরভও নেমেছেন রেস্তোরাঁ ব‍্যাবসায়। জীবনের সিরিয়াস অধ‍্যায়ে বন্ধুত্বের এই সম্পর্ক কে এবার আরো একধাপ এগিয়ে আজীবন একসাথে চলার প্রতিজ্ঞাবদ্ধ হতে চলেছেন তারা। শোনা যাচ্ছে আগামী ১৫ই ডিসেম্বর তাদের বিবাহ সম্পন্ন হতে চলেছে। শুরু হয়েছে আমন্ত্রণ পর্ব আর সেখান থেকেই ইন্ডাস্ট্রির সকলে ক্রমশ জানতে পারছেন।।

আশা করাই যায় বলিউডের বিখ‍্যাত বিয়ের মতো টলিউডের সৌরভ-দর্শনার বিয়ে নিয়েও মেতে থাকবেন বিনোদন প্রেমী মানুষরা। নতুন জুটির নাম কি হবে সেই নিয়েও শুরু হয়েছে জল্পনা ঠিক যেমন গতকাল পরমব্রত আর পিয়ার বিবাহের পর হল পরমপিয়া তেমন কি এবার হবে সৌরদর্শনা?

সৌরভ – দর্শনার নতুন জীবনের জন‍্য রইলো আমাদের তরফ থেকে অনেক অনেক শুভেচ্ছা। নব দম্পতি সুখী হোক আজীবন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!