Home » রেড সেলের” মিস বনিতা”র আসরে চাঁদের হাট

রেড সেলের” মিস বনিতা”র আসরে চাঁদের হাট

বর্তমানে শহরে বিভিন্ন ধরনের সৌন্দর্য প্রতিযোগিতা হয়ে থাকে। কোথাও প্রতিযোগীর বুদ্ধিমত্তা আবার কোথাও তীক্ষ্ণ জ্ঞান পরিমাপের ওপর প্রতিযোগী বাছাই হয়ে থাকে। এবার সম্পূর্ণ ভিন্ন ধরনের প্রতিভার খোঁজে “মিসবনিতা’২০২৩” ।


আয়োজক রেড সেল,সহযোগিতায় টেক্সভো ইন্ডিয়া। মিস বনিতা -২৩নামক এই ট্যালেন্ট শো এর মাধ্যমে সত্যিকারের প্রতিভারা সেরার সেরা শিরোপা জিতে নিলেন। আজ কলকাতার এক অভিজাত হোটেলে অনুষ্ঠানের মাধ্যমে সৌন্দর্য প্রতিযোগিতা মিস বনিতার ফাইনাল পর্ব অনুষ্ঠিত হল।

এদিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অরিজিৎ দত্ত, ফ্যাশন ডিজাইনার শান্তনু গুহঠাকুরতা,সমাজসেবী সুভাষ বোস,ফ্যাশন মেন্টর কুন্তনীল দাস,ডায়টেশিযন শ্রেয়শী ভৌমিক সিনহা, মডেল মাধবিলতা সহ অন্যান্যরা। এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী মহিলাদের বয়সসীমা ১৮বছর থেকে ৩o বছরের মধ্যে সীমাবদ্ধ। প্রতিযোগিতা টেক্সভো ইন্ডিয়ার কর্ণধার মৌসুমী নায়েক জানালেন মূলত নিখুঁত প্রতিভার অধিকারীকে এই প্রতিযোগিতার মাধ্যমে খুঁজে বের করা হল।

এদিনের অনুষ্ঠানে বিচারক হিসাবে উপস্থিত ছিলেন জয় ব্যানার্জী , লীনা গাঙ্গুলী, পাপিয়া অধিকারী প্রবীর গুপ্তা, কুণাল পারেখ, দেবজিত সরকার সহ আরো অনেকে।

সফল বিজয়ীনি সানা চক্রবর্তি, মৌমিতা বিশ্বাস ও মৌলী দাস অধিকারীদের মাথায় “মিস বনীতার২০২৩” গোল্ড অ্যান্ড ডায়মন্ড বাজার মুকুট পরিয়ে দেন মদন মিত্র এবং জয় ব্যানার্জী এবং গোল্ড অ্যান্ড ডায়মন্ড বাজারের কর্নধার মধুজা দে। এদিনের অনুষ্ঠানের আলোচিত বিষয় ছিল কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রের রাম্পে হাটা এবং তা দেখলেন দক্ষিন দিনাজপুরের বি জে পি বিধায়ক বুধরাই টুডু সহ উপস্থিত দর্শক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!