Home » রেশন বণ্টন দুর্নীতি মামলায় গ্রেপ্তার জ্যোতিপ্রিয় মল্লিক

রেশন বণ্টন দুর্নীতি মামলায় গ্রেপ্তার জ্যোতিপ্রিয় মল্লিক

রেশন বণ্টন দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেপ্তার জ্যোতিপ্রিয় মল্লিক। প্রায় ২১ ঘন্টা টানা জেরা, জিজ্ঞাসাবাদ, তল্লাশি এবং শেষে গ্রেপ্তারির সিদ্ধান্ত। বৃহস্পতিবার দিনভর ঘন্টা ম্যারাথন তল্লাশি চলে মন্ত্রীর একাধিক বাড়িতে। টানা তল্লাশি এবং জিজ্ঞাসাবাদের পর সল্টলেকের বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে রাত ৩টা ২০ নাগাদ। সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয়েছে ইডি দপ্তর অর্থাৎ সিজিও কমপ্লেক্সে। গ্রেপ্তারির পর সেই প্রসঙ্গে মন্তব্যও করেছেন মন্ত্রী। তাঁর দাবি, তিনি ষড়যন্ত্রের শিকার হলেন।

উল্লেখ্য,রেশন বন্টন দুর্নীতি মামলায় বৃহস্পতিবার সকালেই রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রীর একাধিক বাড়িতে যান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা, ইডির তদন্তকারী আধিকারিকরা। সকাল থেকে রাত পর্যন্ত তাঁর সল্টলেকের বাড়ির বাইরে মোতায়েন ছিল কেন্দ্রীয় বাহিনী। রাত বাড়ার সঙ্গে সঙ্গেই বাড়ির সামনে বাড়ানো হয় কেন্দ্রীয় বাহিনীর পরিমাণ। সমর্থকদের ভিড় সামলানোর জন্য মন্ত্রীর বাড়ির সামনে বসানো হয়েছিল ব্যারিকেড। রাতে পুলিশকে এলাকার ভিড় সরানোর নির্দেশ দেওয়া হয়েছিল বলেও জানা যায়।

রেশন বণ্টন দুর্নীতি মামলায় গ্রেপ্তার জ্যোতিপ্রিয় মল্লিক

বৃহস্পতিবারের সকাল ৬টা থেকে টানা তল্লাশি, জিজ্ঞাসাবাদের পর রাত ৩টা ২০ নাগাদ তাঁকে গ্রেপ্তার করা হয়। সল্টলেকের বাড়ি থেকে ইডি দপ্তর নিয়ে যাওয়ার সময় জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, ‘গভীর ষড়যন্ত্রের শিকার হলাম আমি, এটা শুধু বলে গেলাম। ভারতীয় জনতা পার্টি খুব ভাল কাজ করেছে।’ রেশন বণ্টন দুর্নীতি মামলায় প্রথম কোনও মন্ত্রী গ্রেপ্তার হলেন। আজ সকালে তার তাঁর স্বাস্থ্য পরীক্ষা করা হবে জোকা ই এস আই হাসপাতালে, তারপরেই সেখান থেকে নিয়ে গিয়ে তোলা হবে আদালতে।

উল্লেখ্য, বৃহস্পতিবার মন্ত্রীর বাড়িতে ইডি তল্লাশি চালানোর সময়ই সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তিনি জ্যোতিপ্রিয়র বাড়িতে তল্লাশি প্রসঙ্গে ক্ষোভ প্রকাশ করেছিলেন।

জ‍্যোতিপ্রিয় গ্রেফতারের পর বিজেপি রাজ‍্য সভাপতি সুকান্ত মজুমদারের প্রতিক্রিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!