Home » লাভা নিয়ে এল ব্লেজ প্রো ৫জি যেখানে রয়েছে রঙ বদলানো ব্যাক প্যানেল; EIS সাপোর্ট-সহ 50 MP ডুয়াল AI রিয়ার ক্যামেরা

লাভা নিয়ে এল ব্লেজ প্রো ৫জি যেখানে রয়েছে রঙ বদলানো ব্যাক প্যানেল; EIS সাপোর্ট-সহ 50 MP ডুয়াল AI রিয়ার ক্যামেরা

· এই স্মার্টফোনে আছে ওয়াইডভাইন L1-এর সাপোর্ট-সহ 6.78” 120 Hz পাঞ্চ হোল ডিসপ্লে এবং (8+8*) র‌্যাম-সহ 128GB রোম

· সুপারফাস্ট MTK D6020 প্রসেসরের ক্ষমতাসম্পন্ন এই ফোনের পিছনে আছে ইআইএস থাকা 50 MP ক্যামেরা এবং 5000mAh-এর ব্যাটারি, টাইপ সি পোর্ট ও 33W ফাস্ট চার্জিং

Kolkata 27th September, 2023: ভারতীয় স্মার্টফোন ব্র্যান্ড লাভা, মাত্র 12,499 টাকায় তাদের বহুল প্রত্যাশিত সাম্প্রতিক স্মার্টফোন – লাভা ব্লেজ প্রো 5G উদ্বোধন করতে পেরে রোমাঞ্চিত৷ স্মার্টফোনের পারফরম্যান্স এবং ব্যবহারকারীর অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় নিয়ে যেতে চলেছে সুপার-ফাস্ট MediaTek Dimensity 6020 প্রসেসরের ক্ষমতায় বলীয়ান ব্লেজ প্রো 5জি। ব্লেজ প্রো 5জি ব্লোটওয়্যারমুক্ত অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে। যার ভিতরে থাকছে 128 জিবি স্টোরেজ এবং 8 জিবি র‌্যাম যা 16 জিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। এটি 3রা অক্টোবর থেকে লাভার খুচরো নেটওয়ার্কের পাশাপাশি অনলাইন প্ল্যাটফর্ম – অ্যামাজনেও পাওয়া যাবে।

লাভা নিয়ে এল ব্লেজ প্রো ৫জি যেখানে রয়েছে রঙ বদলানো ব্যাক প্যানেল; EIS সাপোর্ট-সহ 50 MP ডুয়াল AI রিয়ার ক্যামেরা

রঙ পরিবর্তনকারী ব্যাক প্যানেলের বৈশিষ্ট্যযুক্ত এই স্মার্টফোনটি দু’টি রঙে পাওয়া যাবে – স্টারি নাইট এবং রেডিয়েন্ট পার্ল।

ব্লেজ প্রো 5-এর অন্যতম প্রধান বৈশিষ্ট্য হল এর দুর্দান্ত 6.78-ইঞ্চির 120 Hz ডিসপ্লে। এই চোখ ধাঁধানো স্ক্রিনটি প্রাণবন্ত রঙ, গভীর বৈপরীত্য এবং তীক্ষ্ণ ডিটেলস্ প্রদান করে। ফলে, এটি হয়ে ওঠে মাল্টিমিডিয়া ব্যবহার, গেমিং এবং অন্যান্য উৎপাদনশীল কাজের জন্য এক আদর্শ ক্যানভাস। ফটোগ্রাফিতে যাঁদের উৎসাহ রয়েছে তাঁরা ব্লেজ প্রো 5G মোবাইলের EIS-এর সাপোর্ট থাকা 50 MP ডুয়াল রিয়ার ক্যামেরা ব্যবহার করে মুগ্ধ হবেন। মোবাইলের সামনে আছে স্ক্রিন ফ্ল্যাশ-সহ 8MP ক্যামেরা। স্মার্টফোনের উন্নত ক্যামেরা সফ্টওয়্যারটি AI-চালিত অপ্টিমাইজেশনের মাধ্যমে ছবিগুলিকে আরও উন্নত করে ও প্রতিটি ছবিকে নিখুঁত করে তোলে।

লাভা নিয়ে এল ব্লেজ প্রো ৫জি যেখানে রয়েছে রঙ বদলানো ব্যাক প্যানেল; EIS সাপোর্ট-সহ 50 MP ডুয়াল AI রিয়ার ক্যামেরা

এছাড়াও, স্মার্টফোনটিতে থাকছে একটি 5000 mAh ক্ষমতাসম্পন্ন ব্যাটারি, যা দ্রুত চার্জ করার জন্য বাক্সেই দেওয়া আছে 33W Type-C চার্জার। ফলে ফোনের ব্যাটারির চলে দীর্ঘক্ষণ।

লাভা নিয়ে এল ব্লেজ প্রো ৫জি যেখানে রয়েছে রঙ বদলানো ব্যাক প্যানেল; EIS সাপোর্ট-সহ 50 MP ডুয়াল AI রিয়ার ক্যামেরা

লাভা ব্লেজ প্রো 5G অ্যান্ড্রয়েড 13-এ চলে যা ব্যবহারকারীদের এক নিরবচ্ছিন্ন এবং সহজ ইন্টারফেস প্রদান করে। ব্যবহারকারীদের একটি পরিচ্ছন্ন এবং ব্লোটওয়্যার ফ্রি অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা প্রদান করার পাশাপাশি ব্লেজ প্রো 5জি দিচ্ছে ‘বাড়িতে বিনামূল্যে পরিষেবা’ পাওয়ার সুবিধা যেখানে গ্রাহকদের ঘরের দোরগোড়ায় পরিষেবা পৌঁছে দেওয়া হয়। কোনও সামগ্রীর ডিজাইন তৈরি করা বা তা লঞ্চ করার আগে লাভা গ্রাহককেই প্রাধান্য দেয়। ‘বাড়িতে বিনামূল্যে পরিষেবা’ পাওয়ার এই বৈশিষ্ট্য উচ্চতর গ্রাহক পরিষেবা প্রদানের ক্ষেত্রে লাভার দায়বদ্ধতাকে নিশ্চিত করে।

গ্রাহকরা ফোনের ওয়ার‌্যান্টির মেয়াদকালের মধ্যে এই পরিষেবাটি পেতে পারেন। বাড়িতে পরিষেবা পেতে এখানে ক্লিক করুন:

https://www.lavamobiles.com/lava_service_at_home/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!