Home » ষ্টার জলসায় নতুন বিভিন্ন চমক নিয়ে আসছে যেই ধারাবাহিক গুলি..

ষ্টার জলসায় নতুন বিভিন্ন চমক নিয়ে আসছে যেই ধারাবাহিক গুলি..

শোভন মল্লিক ,কলকাতাস: কমলা এবং শ্রীমান পৃথ্বীরাজ – ইতিমধ্যেই কমলা এবং মানিক কে ভালোবাসা দিয়েছে দর্শক মহল। তাই দর্শকদের জন্য ধারাবাহিকে আসছে নতুন চমক।

কমলার পিতা জমিদার রুদ্রপ্রতাপ কমলাকে রেখে দিয়েছে ফরাশডাঙ্গায়। শশুর বাড়িতে তাকে ফিরতে দেবে না বলে স্থির করেছেন তিনি । কিন্তু মানিক ফিরিয়ে নিয়ে যাবে বলে কথা দিয়েছে কমলাকে । তাই সেই উদ্দেশ্যে মানিক তার বন্ধুদের নিয়ে পরিকল্পনা অনুযায়ী, গোপনে ফরাশডাঙ্গা থেকে তার রানী অর্থাৎ স্ত্রী কমলাকে অপহরণ করবে এবং রুদ্রপ্রতাপকে বোকা বানানোর জন্য কমলার জায়গায় হরেনকে (কমলার সাজে) বসিয়ে দেবে! রুদ্রপ্রতাপ যখন সত্য জানতে পারবে তখন কী হবে?

এক্কা দোক্কা

এক্কাদোক্কাতে ইতি মধ্যেই চলছে টান টান পর্ব। এর মধ্যেই আসছে আরো বিভিন্ন টুইস্ট। বিয়ের সময় রাধিকা অসুস্থ হয়ে পড়ে। পোখরাজ বিয়েতে যায় এবং রাধিকা, পোখরাজ ও অনির্বাণের মধ্যে বিভিন্ন কথোপকথন চলে ।শেষে পোখরাজ রনজাকে তার স্ত্রী হিসাবে গ্রহণ করে । রাধিকার অসুস্থতার কারণে পরিবারের সমস্ত সদস্য এবং বিয়েতে আসা অতিথিদের মধ্যে রাধিকার চরিত্র নিয়ে প্রশ্ন ওঠে। সবাই তাকে অন্তঃসতা ভাবলেও । রাধিকার টিউমার ধরা পড়ে এবং রাধিকা টিউমার অপারেশনের দায়িত্ব নিজেই নেয়। পরে সবাই রাধিকার অসুস্থতার সত্যতা জানতে পারে। অনির্বাণ রাধিকার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করে একটি পূজার ব্যবস্থা করে। রাধিকা কি পারবে সমস্ত বিপদ কাটিয়ে, অপমানের যোগ্য জবাব দিতে?

হোরোগৌরি পাইস হোটেল-

হরগৌরী পাইস হোটেলের পর্বে চলছে সত্য উন্মোচনের জন্য ঐশানীর নানা প্রচেষ্টা । ঐশানী হোরোগৌরি পাইস হোটেলের দায়িত্ব গ্রহণ করেছে। সঙ্গে পারিবারিক ব্যবসায়ে যোগ দিয়েছে ভাস্করও। ঘোষ বাড়িতে রবীন্দ্র জয়ন্তী ও মাতৃ দিবস উদযাপন করবে ঐশানী। এর মধ্যেই ঐশানী সমস্ত সত্য সবার সামনে আনবার জন্য । তাপস এবং মিতালীর অতীত সম্পর্কে অনুসন্ধান চালিয়ে যাচ্ছে। ঐশানি কি শেষমেষ সব সত্য সকলের সামনে আনতে পারবে?

অনুরাগের ছোয়া

অনুরাগের ছোঁয়াতে চলছে, সূর্য দীপাকে কাছাকাছি আনার চেষ্টা। দীপা আবার অসুস্থ হয়ে পড়ে এবং দীপাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায় রূপা। সূর্য দীপার দেখাশোনা করবে ঠিক করে। রত্না দীপাকে বোঝানোর চেষ্টা করে সূর্যকে ছেড়ে দেওয়ার জন্য। এদিকে তবলা মিশকার জীবনকে কঠিন করে চলেছে। রবীন্দ্রজয়ন্তীতে সেনগুপ্ত পরিবার আবার একসঙ্গে সুন্দর মুহূর্ত কাটাতে চলেছে । এত ঝড় অতিক্রম করে, আবার কি এক হবে সূর্য ও দীপা?

গোধুলি আলাপ

গোধূলি আলাপে নোলক রোহিণীর মুখোশ সকলের সামনে উন্মোচন করতে চায় । নোলোক এবং অর্জুন বিভিন্ন ক্লু খুঁজে পায় যেখানে রোহিণী অরিন্দমকে হত্যা করার পরিকল্পনা করেছিল! তারা ক্লু সংগ্রহ করে, কিন্তু তাকে সরাসরি মামলায় জড়াতে পারেনা। নোলোক থানায় যায়,পুলিশকে তার স্বামীর সন্ধানের উদ্দেশ্যে মামলাটি পুনরায় চালু করতে বলেন এবং তার দেহ, তার জিনিসপত্র দেখতে চায়। অন্যদিকে, কাকন জোর দিয়ে বলে যে অর্জুন মেখলার খুবই ঘনিষ্ঠ সম্পর্ক । অর্জুনের সাথে নোলোক প্রতি রাতে অরিন্দমের গ্রামে যায় সত্যতা যাচাই করতে। এখানেই সে জানতে পারে যে সে এখন একজন লোক এবং একটি বাচ্চা মেয়ের সাথে থাকে। সে একটি স্থানীয় স্কুলে পড়ান এবং সে অবিবাহিত। যদিও অগ্নি তার মৃত ভাই অরিন্দমের জন্য রবীন্দ্র জয়ন্তী আয়োজনের পরিকল্পনা করেছে। নোলোক কি পারবে রোহিণীকে অরিন্দম হত্যার দোষী প্রমাণ করতে?

এই সবকটি ধারাবাহিকের টানটান সমস্ত পর্ব দেখতে হলে । সকলকে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!