Home » সরকারি অনুমতি না মেলায় কোতুলপুরে বিজয়া সম্মিলানির মঞ্চে বক্তব্য রাখতে পারলেন না বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

সরকারি অনুমতি না মেলায় কোতুলপুরে বিজয়া সম্মিলানির মঞ্চে বক্তব্য রাখতে পারলেন না বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

বাঁকুড়া বুধবার কোতুলপুর মোহিনি মোহন ময়দানে বিজেপির পক্ষ থেকে বিজয়া সম্মেলনের আয়োজন করা হয়েছিল কিন্তু এই বিজয় সম্মিলানিতে পুলিশি অনুমতি না থাকার কারণে সভায় বক্তব্য রাখতে পারলেন না বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী । তবে মোবাইলের মাধ্যমে বিজেপির কর্মী সমর্থকদের তিনি বার্তা দেন আগামী ৯ তারিখ তিনি বিষ্ণুপুরে আসছেন এবং আগামী ১৭ তারিখে তিনি কোতুলপুরে প্রচুর মানুষ নিয়ে মিছিল করবেন। তিনি আরো বলেন কালীঘাটের পিসি এবং ভাইপোকে এবং বাঁকুড়ার পুলিশ সুপার বৈভব তেওয়ারি কে তিনি তীব্র ভাষায় আক্রমণ করতে ছাড়েননি তিনি বলেন পিসি ভাইপোকে খুশি রাখতে বাঁকুড়ার পুলিশ সুপার আমাকে রায়পুর সিমলাপাল এবং ওন্দাতে সভা করতে দেয়নি। তিনি পুলিশ সুপারকে আরো বলেন পুলিশ সুপার কয়লা বালি কালোবাজারি টাকা তুলে কালীঘাটে পৌঁছে দেওয়ার এজেন্ডা।

পুলিশ সভা করার অনুমতি রিজেক্টও করেনি আর অনুমতিও দেননি ।বিরোধী দলনেতা আরো বলেন পৃথিবীটা যেহেতু গোল সুতরাং সব হিসাব তোলা থাকছে। মুখ্যমন্ত্রী এবং তার ভাইপোকে চোর বলে আক্রমণ করেন তিনি আরো বলেন রেশনের কালোবাজারি পেঁয়াজের মূল্য বৃদ্ধি কয়লআ বালি সবারই কালোবাজারি জন্য রাজ্যে হাল খারাপ । তিনি মুখ্যমন্ত্রী এবং অভিষেক ব্যানার্জির কালো বাজারির টাকা দুবাইয়ে যাচ্ছে বলে অভিযোগ তোলেন ।

সম্প্রতি পদ্ম ছেড়ে ঘাস ফুলে নাম লেখানো বিধায়ক হরকালি প্রতিহারকে নিয়ে বলেন ও কোনদিনই বিজেপির ছিল না কয়লার কালোবাজারি টাকা ভাগ পাওয়ার জন্য তৃণমূলে এসেছে। ও যদি বাপের ব্যাটা হয় তাহলে কোতুলপুরে সভা করে দেখাক এবং ভোটে জিতে দেখাক। কোতুলপুর বিধানসভা থেকে পঞ্চাশ হাজারেরও বেশি ভোটে বিজেপি জিতবে এমনটাই দাবি করেন বিরোধী দলনেতার। বাঁকুড়া জেলার কোতুলপুর থেকে দেবজিৎ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!