Home » সারেগামাপা জয়ী সৌম্য চক্রবর্তীর ব্যাক টু ব্যাক ফেসবুক পোস্টে উদ্বিগ্ন নেটিজেনরা

সারেগামাপা জয়ী সৌম্য চক্রবর্তীর ব্যাক টু ব্যাক ফেসবুক পোস্টে উদ্বিগ্ন নেটিজেনরা

স্বর্ণালী পাত্র, কলকাতা : রবিবার রাতে পর পর বেশ কিছু ফেসবুক পোস্ট করে সারেগামাপা বিজেতা সৌম্য, চাঞ্চল্য সৃষ্টি করে নেটপাড়ায়। প্রথম পোস্টে তিনি লেখেন, “নিরুপায় হয়ে লিখছি আজ সবচেয়ে প্রিয় কাছের মানুষের কাছেও শুনলাম আমি রেপিস্ট! আর বাকিদের সঙ্গে যুদ্ধ করবো না। সবাই ঠিকই বলে। প্লিজ আমি তাই- ই। ধন্যবাদ।”

এর ঠিক পরের পোস্টে লেখা,” আজ থেকে গান বাজনা টা টোটালি ছাড়লাম। এনাফ ইজ এনাফ! অনেকদিন যুদ্ধ করলাম আর পারছি না।” তার করা পোস্টগুলি দেখে ভক্তদের মনে আশঙ্কার মেঘ দেখা দেয়।

সারেগামাপা এবং ইন্ডিয়ান আইডল এই দুই রিয়ালিটি শো খ্যাতি এনে দিয়েছিল সৌম্যকে। তবে কেরিয়ারের মাঝপথে ২০১৯ সালে ধর্ষণের অভিযোগ ওঠে সৌম্যর বিরুদ্ধে এবং তাকে গ্রেপ্তার করা হয়। পরে অবশ্য তিনি ছাড়া পেয়ে যান। প্রায় চার বছর পর তিনি সেই কথা পরোক্ষভাবে নিজের পোস্টে উল্লেখ করে বলেন, “একটি মেয়ের মিথ্যে কথা এত বড় হতে পারে। যে একটা পুরুষ মানুষের জীবনের সংজ্ঞা বদলে দেয়। তা বেশ। তোমরা জিতে গেছো, আমি হার মানছি। আই এম এ লুজার।” এখানেই শেষ নয় তিনি আরো লেখেন,” দয়া করে কেউ কল করবেন না। আমি শান্তিতে চলে যেতে চাই। অনেক যুদ্ধ করলাম সমাজের সঙ্গে। আজ হার মেনে নিয়েছি! আর পারছি না। অনেক লড়লাম। অনেক অনেকটা।” তার এই বিস্ফোরক পোস্টে চিন্তিত হয়ে যান নেটিজেনরা। কোথা থেকে বিদায় নেওয়ার কথা বলছেন গায়ক? সবার কপালেই পড়ে চিন্তার ভাঁজ।

তবে, পরবর্তীকালে আত্মহত্যা সম্পর্কিত সমস্ত পোস্ট ডিলিট করেন সৌম্য। পরে আরও একটি পোস্টের মাধ্যমে তিনি সবটা স্পষ্ট করে দেন। পোস্টটিতে তিনি জানান,”একটু আসল কথাটা বলি….
দীর্ঘদিন আগে মিটে যাওয়া একটা কেস !!
তা নিয়ে আমার রিসেন্ট পোস্ট করা একটি গানে এক ব্যক্তি নেগেটিভ কমেন্ট করেন।স্বাভাবিক ভাবে কষ্ট পাই আমি…. এতো দিন আগে ক্লোজ্ হয়ে যাওয়া একটা কেস্ নিয়ে কি করে এখনো কেউ কথা বলতে পারে ???
আমি একান্ত অভিমানে ফেসবুকে কিছু কথা লিখি….. আমি জানি তোমরা ভীষণ ভালোবাসো আমাকে… তাই অভিমান ভালোবাসা সবটাই তোমাদেরকে ঘিরেই ।
যাইহোক তোমাদের ভালোবাসায় অনেক পজিটিভ ফিল করছি !! অতীত নিয়ে আর ভাববো না কথা দিলাম।”

এই পোস্টের পরে স্বস্তি ফিরে আসে ভক্তদের মনে। এরপর তিনি নিজের মা ও বর্তমান প্রেমিকার ছবি ফেসবুকে পোস্ট করেন এবং সবসময় পাশে থাকার জন্য তাদের ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!