Home » স্টার জলসার আসন্ন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ । “সন্ধ্যাতারা” সম্পর্কে জেনে নিন কিছু অজানা গল্প…..

স্টার জলসার আসন্ন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ । “সন্ধ্যাতারা” সম্পর্কে জেনে নিন কিছু অজানা গল্প…..

শোভন মল্লিক,কলকাতা : স্টার জলসায় আসছে “মিসিং স্ত্রু”-এর নতুন ধারাবাহিক “সন্ধ্যাতারা”। এই ধারাবাহিকে লিড এ দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা-কে ও দ্বিতীয় লিডে দেখা যাবে অমৃতা দেব-কে। নায়কের চরিত্রের থাকছে সৌরজিৎ ব্যানার্জি। এটাই হতে চলেছে সৌরজিৎ-এর প্রথম সিরিয়াল।

স্টার জলসার আসন্ন ধারাবাহিক 'সন্ধ্যাতারা' । "সন্ধ্যাতারা" সম্পর্কে জেনে নিন কিছু অজানা গল্প…..

স্টার জলসার আসন্ন এই “সন্ধ্যাতারা” সিরিয়াল হলো তেলেগু ব্লকবাস্টার সিরিয়াল “দেবাথা” এর রিমেক। এখনো পর্যন্ত এই সিরিয়াল দুই তিনটি ভাষাতে রিমেক হয়েছে । সেগুলি যথেষ্ট পরিমাণে জনপ্রিয়তাও পেয়েছে দর্শকমহলে। এবার দেখার পালা বাংলায় কতটা জনপ্রিয়তা পায় “সন্ধ্যাতারা” ।

স্টার জলসার আসন্ন ধারাবাহিক 'সন্ধ্যাতারা' । "সন্ধ্যাতারা" সম্পর্কে জেনে নিন কিছু অজানা গল্প…..

আবার নতুন করে অন্বেষাকে পেয়ে খুবই খুশি দর্শকমহল । “এই পথ যদি না শেষ হয়” , “চুনি পান্নার” মতো ব্লকবাস্টার সিরিয়াল করবার পর আবার আসছে নতুন ধারাবাহিকে। এটাতেও মানুষ তাকে আরও ভালোবাসা দেবে এটাই আশা করা যাচ্ছে। তার অনুরাগীরা তাকে দেখবার জন্য উৎসাহিত ছিল বেশ কিছু মাস ধরেই। ৮ থেকে ৮০ তার অভিনয়ে মুগ্ধ হয় সকলেই । তাকে আবার টেলিভিশনে পেয়ে সকলে খুবই আনন্দিত । সঙ্গে জনপ্রিয় অভিনেত্রী অমৃতাকে দেখবার জন্য মানুষ একইভাবে উৎসাহিত ।বকুল কথা, মন ফাগুনের মত ধারাবাহিকের কাজ করবার পর। তাকে সকলে মিষ্টি মেয়ে হিসেবেই ভালোবাসে ।

স্টার জলসার আসন্ন ধারাবাহিক 'সন্ধ্যাতারা' । "সন্ধ্যাতারা" সম্পর্কে জেনে নিন কিছু অজানা গল্প…..

দুই অভিনেত্রীকেই মানুষ ভালোবাসে অনেকখানি। এবার দেখার পালা আর কে কে থাকছে এই ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে । দুই বোনের নতুন গল্প নিয়ে আসছে স্টার জলসা । ইতিমধ্যেই যথেষ্ট ভালোবাসা পেয়েছে এই সিরিয়ালের প্রোমোটি। এইভাবেই দর্শকদের থেকে অপার ভালোবাসা নিয়েই শুরু হতে চলেছে আসন্ন ধারাবাহিক “সন্ধ্যাতারা”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!