Home » “সব শুরুরই শেষ থাকে” – গত শুক্রবার mirchi-এর হাত ছাড়লেন RJ সোমক

“সব শুরুরই শেষ থাকে” – গত শুক্রবার mirchi-এর হাত ছাড়লেন RJ সোমক

স্বর্ণালী পাত্র, কলকাতা: গত বছরের জুলাই মাসে মির্চির সবথেকে জনপ্রিয় ও সকলের ভালোবাসার RJ মির মির্চির সঙ্গে তার সম্পর্ক শেষ করেছেন। এবছর মির্চির হাত ছাড়লেন সকলের প্রিয় RJ সোমক। মঙ্গলবার সোমক তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল এ একটি পোষ্টের মাধ্যমে মির্চিতে তার যাত্রা শেষের বার্তা প্রকাশ করেন। গত শুক্রবার মির্চিতে শেষ বারের জন্যে শো করেন তিনি।

রেডিওর জনপ্রিয় চ্যানেলগুলোর মধ্যে মির্চি অন্যতম। আর এই মির নিসার আলী – এর মির্চি ছেড়ে দেওয়া যেন একটি যুগের অবসান ঘটিয়েছিল। মির্চি ছাড়ার পূর্বে মিরও তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি বহু পুরনো ছবি পোস্ট করেছিলেন। ছবিটি ছিল ১৯৯৪ সালের ৬ আগস্ট তোলা। সদ্য বেতার দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। সেই ১৯৯৪ থেকে ২০২২ এর দীর্ঘ যাত্রাপথ হঠাৎই শেষ হওয়ায় মাথায় আকাশ ভেঙে পড়ে অনুরাগীদের। আবারও ভক্তদের মনে কালো মেঘের ছায়া নিয়ে আসে মির্চিতে সোমকের যাত্রা শেষের বার্তা। মির্চির সঙ্গে সাড়ে আট বছরের সম্পর্ক শেষ করতে তিনি বলেন,”আসলে রেডিও জকি হিসেবে কলকাতা শহরে যা কিছু করার ছিল, সব অভিজ্ঞতাই হয়ে গিয়েছে। তাই নতুন শুরুর জন্য মির্চি ছাড়লাম। আগামী দু তিন মাস ক্যারিয়ারগ্রাফ কতটা উঠানামা করবে সেটা এখনই বলা খুব মুশকিল! তবে অনুরাগীরা নিরাশ হবেন না। তাদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার সুবাদে যোগাযোগ থাকছেই। যেতে পারে, জীবনে আরো অভিজ্ঞতা সঞ্চয়ের জন্যই এই সিদ্ধান্ত।”

"সব শুরুরই শেষ থাকে" - গত শুক্রবার mirchi-এর হাত ছাড়লেন RJ সোমক


মির্চিতে সমোকের যাত্রা শুরু হয়েছিল একটি দুপুরবেলার শো দিয়ে। নাম ছিল হইচই ক্যাফে, দুপুরে ২টো থেকে ৫টা পর্যন্ত হত। ২০১৪ সালের নভেম্বরে মির্চি জয়েন করেন সোমক,শো পান ২০১৫- এর জানুয়ারিতে।


তিনি তার পোষ্টের ক্যাপশনে স্মৃতিচারণ করে লেখেন,”কিছু কলেজ কথা, কিছু নতুন গান আর প্রচন্ড চাপে থাকা একজন আনকোরা RJ। মাঝে মাঝে দিশেহারা লাগত। একদিকে মাইক,এক হাতে সাউন্ড মিক্সার,অন্য হাতে শ্রোতার কল বা মেসেজ। এক দুই সেকেন্ড গ্যাপ মনে হতো যেন এক ঘন্টা। সেই রকম একটা দিনে এই ছবি তোলা।” তিনি আরও বলেন,”তারপর অনেকটা সময় গড়িয়েছে। লাইভ শো করার কাজে হাত পেকেছে। সানডে সাসপেন্স এ নানা চরিত্র এসেছে (এই সময়ের পরপরই সদাশিব করেছিলাম) এবং একদিন ওএমজি নামে কিছু ভিডিও পোস্ট করা শুরু হলো। তারপরে একে একে তোপসে, আরো ভালো ভালো পার্ট, prem dot com এ কাজ, লেখা – এক একটা শুরু, এক একটা স্বপ্নের মত।”সোমকের এই পোস্ট দেখে অনুরাগীদের মন ভার হয়। তবে তিনি ছেড়ে যাওয়ার পূর্বেই ভক্তদের আশ্বাস দিয়ে বলেছেন, “পুরনোকে শেষ না করলে নতুন শুরু হবে না। এটুকু বলতে পারি, আমার পরের গন্তব্যের নাম – নতুন অভিজ্ঞতা।”

"সব শুরুরই শেষ থাকে" - গত শুক্রবার mirchi-এর হাত ছাড়লেন RJ সোমক


তার “নতুন অভিজ্ঞতা” নিয়ে জল্পনা থাকলেও জানা গিয়েছে, সোমককে এরপর রূপলী পর্দায় দেখতে পাবেন অনুরাগীরা। এ প্রসঙ্গে তিনি জানান,”ইতিমধ্যেই দু তিনজন পরিচালকের সঙ্গে নতুন কাজের কথা হয়েছে। সেটা আমার একটা আলাদা সত্তা। যেরকম সুযোগ পাবো, সেই ভাবেই এগিয়ে নিয়ে যাব অভিনেতা সোমক ঘোষকে। তবে পরবর্তী পরিকল্পনা নিয়ে এখনই বিশদে কিছু ভাঙতে চাইছি না। ওটা সারপ্রাইজ থাক!” “একেনবাবু”ফ্র্যাঞ্চাইজির মতো ছবিতে ইতিমধ্যেই ভক্তদের মন জয় করেছেন তিনি।

"সব শুরুরই শেষ থাকে" - গত শুক্রবার mirchi-এর হাত ছাড়লেন RJ সোমক

শুক্রবার রেডিও মির্চির স্টুডিওতে শেষবারের মতো শো করে ৯৮.৩ রেডিওকে বিদায় জানান তিনি। আবেগপ্রবণ তার সকল সহকর্মীরা। RJ অগ্নি সোশ্যাল মিডিয়া মাধ্যমে সমক এবং তার একটি পুরনো ফটো পোস্ট করে, ক্যাপশনে লেখেন ” I’ll be there for you,when the rain starts to pour…” ‘ভালো থেকো’ ‘প্রিয় বন্ধু’।

"সব শুরুরই শেষ থাকে" - গত শুক্রবার mirchi-এর হাত ছাড়লেন RJ সোমক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!