Home » “স্বদেশ” খ‍্যাত নায়িকা গায়েত্রী জোশী গাড়ী দূর্ঘটনায় গভীর ভাবে আহত।

“স্বদেশ” খ‍্যাত নায়িকা গায়েত্রী জোশী গাড়ী দূর্ঘটনায় গভীর ভাবে আহত।

গায়েত্রী জোশী নামটির সাথে হয়তো অনেকেই সেই ভাবে এই মুহুর্তে পরিচিত নন। প্রখ‍্যাত ভারতীয় মডেল ( জকি খ‍্যাত) ও অভিনেত্রী গায়েত্রী জোশী কে আমরা বলিউড ফিল্ম আশুতোষ গাইকোয়াড় পরিচালিত (২০০৪)  “স্বদেশ” -এ দেখেছিলাম বিখ‍্যাত বলিউড অভিনেতা শাহরুখ খানের বিপরীতে।

বানিজ‍্যিক ভাবে ফিল্মটি অসফল হলেও গায়েত্রী জোশীর অভিনয়ের প্রশংসা ছিল যথেষ্ট। এছাড়া তাকে জগজিত সিং এর কাঘাজ কি কসতি্ এবং বিখ‍্যাত গায়ক হান্সরাজ হান্সের ঝাঁজারিয়া ভিডিও অ‍্যালবামেও দেখা গিয়েছিল। ২০০৫ এ গায়েত্রী জোশী, ওবেরয় কন্সট্রাকশন এর ব‍্যাবস্থাপনা পরিচালক বিকাশ ওবেরয়ের সাথে বিবাহে আবদ্ধ হন এবং বিনোদন জগত থেকে বিরতি নেন।

আজ কিছুক্ষন আগে পাওয়া খবর অনুযায়ী, প্রখ‍্যাত এই অভিনেত্রী একটি গাড়ি দূর্ঘটনায় গভীর ভাবে আহত হয়েছেন। ভাইরাল হয়েছে সেই দুর্ঘটনার একটি ভিডিও যা অন‍্য একটি গাড়ির ড‍্যাশক‍্যামে রেকর্ড হয়েছিল।

ভিডিও টিতে দেখা যাচ্ছে ইটালির কোন একটি রাস্তায় বেশ কিছু যানবহন যাতায়াত করছে যার মধ‍্যে গায়েত্রী জোশীর নীলরঙের ল‍্যাম্বরগিনি গাড়িটি রয়েছে। যানা যাচ্ছে ঐ গাড়িটি ড্রাইভ করছিলেন গায়েত্রী জোশীর স্বামী বিকাশ ওবেরয়, পাশের সিটেই ছিলেন গায়েত্রী । গায়েত্রী জোশীর গাড়ির সামনে ছিল একটি ট্রাক। পিছন থেকে একটি লাল রঙের ফেরারি গাড়ি গায়েত্রী জোশীর নীল ল‍্যাম্বরগিনি টি কে ওভারটেক করতে গিয়েই তীব্রগতিতে ধাক্কা মারে। প্রচন্ড তীব্রতার ফলে নীল ল‍্যাম্বরগিনি টি হাওয়ায় উড়ে সামনের ট্রাকে ধাক্কা মেরে উল্টে দিয়ে রাস্তার ডানদিকে ঘুরে যায়।

যানাযাচ্ছে এই দূর্ঘটনায় গায়েত্রী জোশী ও তার স্বামী বিকাশ ওবেরয় দুজনেই গভীর ভাবে আহত হয়েছেন এবং দুজনের অবস্থাই বেশ গুরুতর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!