Home » হঠাৎ করেই তছনছ হয়ে গেল অপর্ণার সংসার- কেমন করে জোড়া দেবে নষ্টনীড় ?

হঠাৎ করেই তছনছ হয়ে গেল অপর্ণার সংসার- কেমন করে জোড়া দেবে নষ্টনীড় ?

সিমরান মন্ডল, পর্ণা চ্যাটার্জী, কলকাতাঃ বৃহস্পতি বার হইচই এর অফিসেই ট্রেলার লঞ্চ হল নষ্টনীড় ওয়েব সিরিজটির। ৯ই জুন থেকে হইচই তে দেখা যাবে ওয়েব সিরিজটি। ট্রেলার মুক্তির পরই দর্শকরা অধির আগ্রহে অপেক্ষা করছে। ছবিতে মুখ্য ভমিকায় দেখা যাবে সন্দীপ্তা সেন, সৌম্য ব্যানার্জী, রুকমা রায়, অনিন্দ্য চ্যাটার্জী এবং অঙ্গনা রায়কে।

একটা মানুষের সুখের সংসার কিভাবে একটা সামাজিক মাধ্যমে পোস্টের কারণে তছনছ হয়ে যেতে পারে তারই গল্প বলবে নষ্টনীড়। প্রফেসর স্বামী ঋশভ আর পাঁচ বছরের বাচ্চা নিয়ে সুখের সংসার অপর্ণার। ঋশভের এক ছাত্রী গোধূলির একটা সোশ্যাল মিডিয়া পোস্টের কারণে জেলে যেতে হয় ঋশভকে। #MeToo movement শিরোনামে করা হয় এই পোস্ট। কি সেই পোস্ট কিভাবে সেই পোস্টের সঙ্গে জড়িয়ে যায় ঋশভ? কীভাবে অপর্ণা জুরবে তার নষ্টনীড়? জানতে হলে চোখ রাখতে হবে হইচই তে।

পরিচালক অদিতি রায় বলেছেন #MeToo movement এখনকার একটা সমসাময়িক খুব গুরুত্বপূর্ণ ইস্যু। সেই ইস্যুর ওপর কাজ করে সে খুবই খুশি হয়েছে। তিনি আশা রাখছেন এমন এক সমসাময়িক ইস্যু নিয়ে কাজ দর্শকদের ভালো লাগবে তারা নিজের সঙ্গে আত্মস্থ করতে পারবে। মুখ্য অভিনেত্রী সন্দীপ্তা সেন অপর্ণার চরিত্রে অভিনয়ের সুযোগ করে দেওয়ার জন্য পরিচালকের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন। একটা সাধারণ গৃহবধূর স্বামীর জন্য এক অসাধারণ লড়াই মানুষের মনে জায়গা করে নেবে বলেই তিনি আশা রাখছেন।

ওয়েব সিরিজটি নিয়ে আশাবাদী দর্শকরাও। সোশ্যাল মিডিয়ায় হইচই এর পেজে ট্রেলারটি পোস্ট হতেই কমেন্টের বন্যা বয়ে গেছে সেখানে। মাঝে কিছুদিন হইচই এর সিরিজগুলির রেটিং একটু কম ছিল। দর্শকরা আশা করছেন হইচই আবার নিজের মর্যাদায় ফিরছে। কমেন্ট দেখেই বোঝা যাচ্ছে সিরিজটির সাফল্য এখন শুধু সময়ের অপেক্ষা মাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!