Home » হাসির মোড়কে মুক্তি পেল Wরং মেলান্তির ট্রেইলার

হাসির মোড়কে মুক্তি পেল Wরং মেলান্তির ট্রেইলার

স্বর্ণালী পাত্র, কলকাতা: ২০২০সাল থেকে যাত্রা শুরু করার পর KLIKK OTT দর্শকদের নিত্য নতুন চমক দিতে কখনোই ব্যর্থ হয়নি। নতুন নতুন ওয়েব সিরিজ নতুন নতুন গল্প প্রতিবারই মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে। এইবার শুভঞ্জন বসুর কাহিনী,চিত্রনাট্য, পরিচালনার সঙ্গে ক্রিয়েটিভ ডিরেক্টর জয়দীপ বন্দ্যোপাধ্যায় মিলে নতুন এক ফুরফুরে প্রেমের গল্প নিয়ে আসছে “Wরং মিলান্তি”। উত্তরবঙ্গের মনোরম পরিবেশে গড়ে ওঠা এই গল্পের দ্বিতীয় পোস্টার রিলিজ হয়েছিল শুক্রবার। শনিবার ১০ই জুন রিলিজ হলো সিরিজের ট্রেলার।

সম্প্রতি রিলিজ হওয়া এই ট্রেলারে দেখা যায় সূর্য আর শাওন নামে দুই বন্ধুকে। ব্যাচেলার সূর্যের এখন অব্দি বিয়ে ভেঙেছে ৬৭টা। আর দায়িত্ব নিয়ে বিয়ে গুলি ভেঙ্গেছে ওর সবচেয়ে প্রিয় বন্ধু শাওন।

ট্রেলারে দেখা যায় শাওন তার বন্ধু সূর্যকে বিয়ে করতে দেবে না এবং নিজেও বিয়ের পিঁড়িতে বসবে না ঠিক করেছে। অন্যদিকে, দেখা মেলে কর্নেল সেনগুপ্তের পরিবারের।

যার দুটি মেয়ে রয়েছে। বড় মেয়ের নাম হিয়া এবং ছোট মেয়ে ঝিলিক। বড় মেয়ে হিয়ার বিয়ে দিতে চায় কর্নেল তবে কাউকেই পছন্দ হয় না হিয়ার। ঘটনাচক্রে হিয়ার সাথে দেখা হয় সূর্যের এবং শাওনেরও।

তারপর হিয়া ও সূর্যের বিয়ে ঠিক হয় শাওনের দেওয়া কিছু শর্তে। হিয়া সেইসব শুনতে ও মানতে রাজি হয়ে যায়। কিন্তু, গল্প এগোলে দেখা যায় শাওন এবং হিয়া একে অপরের প্রেমে পড়ে যায়।

এখন বাংলা চলচ্চিত্র জগতে যে ছিমছাম পারিবারিক হাস্যকৌতুকে ভরা গল্প প্রায় উধাও হয়ে এসছে তারই রং ফেরাতে আসতে চলেছে “Wরং মিলান্তি”। উত্তরবঙ্গের ছেলে হওয়ায় পরিচালক গল্পটিকে সাজিয়েছেন সেখানকার পরিবেশে এবং সেখানকারই পাত্র-পাত্রীদের মত করে। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছে সন্দীপ ভট্টাচার্য,সবুজ বর্মন,দুর্বার শর্মা,পিয়া দেবনাথ,দিশা ভট্টাচার্য প্রমুখ।

হাসির মোড়কে মুক্তি পেল Wরং মেলান্তির ট্রেইলার


আদ্যোপান্ত পারিবারিক ঘরানার ছবিটির স্বাদ সকল বয়সের দর্শকরা নিতে পারবেন। OTT প্লাটফর্মে কবে আসবে সেই দিন এখনো জানা না গেলেও খুব শীঘ্রই সম্ভবত জুনের শেষে আসতে চলেছে “Wরং মিলান্তি”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!