Home » ১৫০ দিনের চৌকাঠ পেরালো প্রজাপতির শো। উৎফুল্ল হয়ে কি লিখলেন দেব সোশ্যাল মিডিয়াতে!

১৫০ দিনের চৌকাঠ পেরালো প্রজাপতির শো। উৎফুল্ল হয়ে কি লিখলেন দেব সোশ্যাল মিডিয়াতে!

শোভন মল্লিক ,কলকাতা: অভিজিৎ সেনের পরিচালনা এবং দেব-এর নিজস্ব প্রযোজনায় প্রজাপতি রিলিজ হওয়ার আগে থেকেই বিভিন্ন বিতর্ক সৃষ্টি হয়েছিল বারংবার। রাজনীতির রং পর্যন্ত লেগেছিল প্রজাপতির গায়ে। কিন্তু দেব প্রথম থেকেই সত্যের পাশে থেকে লড়াই করেছিল তার সিনেমার জন্য। এই সিনেমা নিয়ে প্রথম থেকেই আশাবাদী ছিলেন প্রতিটা কলাকুশলী। সিনেমাটির শো পেতেও অনেক বাধার সম্মুখীন হতে হয়েছিল রাজনৈতিক কারণে। এমনকি নন্দনের মতন প্রেক্ষাগৃহে স্থান পায়নি প্রজাপতির।

PRAJAPATI

কিন্তু কথায় আছে খারাপ কিছু হয় ভালোর জন্য, এটাই আবার প্রমাণিত হলো এই সিনেমাটির মাধ্যমে। প্রথম দিন থেকেই হাউসফুল হচ্ছিল সব কটি প্রেক্ষাগৃহ । এরপর ধীরে ধীরে প্রতিটা হলেই প্রজাপতির রং-এ রঙিন হয়ে ওঠে। ৫০ দিন , ১০০ দিন এবং শেষমেষ ১৫০ দিনের গন্ডি পেরালো সিনেমার শো ।

PRAJAPATI

এই সাফল্যে সিনেমার প্রতিটি কলাকুশলী যে খুবই খুশির তাদের পোস্ট দেখেই তা বোঝা যাচ্ছে। এমনকি অভিনেতা দেব এই ১৫০ দিনের উদযাপনে একটি পোস্ট শেয়ার করেন। এমনকি দেব তার উত্তেজনা প্রকাশ করেন সোশ্যাল মিডিয়াতে লেখার মাধ্যমে। দেব লেখেন, “এটি বক্স অফিসে 150 দিনের রেকর্ড ব্রেক করেছে। প্রজাপতি বরাবরের মতো অপ্রতিরোধ্য ছিল!আমরা উত্তেজিত সাথে আনন্দিত এবং আপনাদের প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই যারা আমাদের সমর্থন করেছেন এবং আমাদেরকে এমন একটি ঐতিহাসিক ল্যান্ডমার্কে পৌঁছাতে সাহায্য করেছেন।”

দেব মিঠুনের বাবা ছেলের জুটি যে প্রতিটা মানুষের মন জয় করেছে তা বলার অপেক্ষা রাখে না। দেব এমনকি বলেছেন পরবর্তী সিনামাতে আবারো মিঠুনকে দেখা যেতে পারে তার সঙ্গে । অর্থাৎ হয়তো খুব শীঘ্রই আবার দেখতে পাওয়া যাবে এই বাবা ছেলের জুটিকে। সঙ্গে এটাই প্রার্থনা, প্রজাপতির রং এইভাবেই ছড়িয়ে যাক মানুষের হৃদয়ে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!