Home »  টাটা হিটাচি কলকাতায় আইএমই ২০২৩-এ উদ্ভাবনী প্রদর্শন করলো

 টাটা হিটাচি কলকাতায় আইএমই ২০২৩-এ উদ্ভাবনী প্রদর্শন করলো

টাটা হিটাচি সম্পর্কে: টাটা হিটাচি, ভারতের অন্যতম প্রধান নির্মাণ যন্ত্রপাতি কোম্পানি এবং বৃহত্তম হাইড্রোলিক এক্সক্যাভেটর উৎপাদনকারী কোম্পানি, টাটা মোটরস এবং হিটাচি কনস্ট্রাকশন মেশিনারি (এইচসিএম) এর মধ্যে একটি যৌথ উদ্যোগ। এইচসিএম-এর সাথে অংশীদারিত্ব ১৯৮৪ সালে শুরু হয়েছিল এবং আজ এটি শিল্পের সবচেয়ে দীর্ঘস্থায়ী জয়েন্ট ভেঞ্চার গুলির মধ্যে একটি। কোম্পানির ধারওয়াদ এবং খড়গপুরে একটি উত্পাদন উপস্থিতি রয়েছে এবং ২৭৫টিরও বেশি গ্রাহক-মুখী টাচপয়েন্টস সারা দেশে ছড়িয়ে আছে।

১৯৬১ সালে টাটা ইঞ্জিনিয়ারিং অ্যান্ড লোকোমোটিভ কোম্পানির (টেলকো) নির্মাণ সরঞ্জাম ব্যবসায়িক ইউনিট হিসাবে প্রতিষ্ঠিত, আজ, কোম্পানির মিনি খননকারী, নির্মাণ খননকারী, খনির খননকারী, ব্যাকহো লোডার, হুইল লোডার এবং ডাম্প ট্রাকের একটি বৈচিত্র্যময় পোর্টফোলিও রয়েছে। সংযুক্তি, অংশ এবং বিশেষজ্ঞ পরিষেবা সমাধানের বিস্তৃত পরিসরে আছে।

টাটা হিটাচি ভারতের পরিকাঠামো এবং খনির চাহিদা মেটাতে বিশ্বমানের নির্মাণ সরঞ্জাম সরবরাহ করার ক্ষেত্রে একজন লিডার।

কলকাতা ৬ নভেম্বর’ ২০২৩: টাটা হিটাচি নির্মাণ এবং খনির সরঞ্জাম শিল্পের একটি শীর্ষস্থানীয় নাম, বর্তমানে কলকাতা রাজারহাট ইকো পার্কে অনুষ্ঠিত আন্তর্জাতিক খনি, সরঞ্জাম এবং খনিজ প্রদর্শনী (আইএমই) ২০২৩-এ অংশগ্রহণ করছে ৷

 টাটা হিটাচি কলকাতায় আইএমই ২০২৩-এ উদ্ভাবনী প্রদর্শন করলো

টাটা হিটাচি তার সর্বশেষ সরঞ্জাম, সংযুক্তি এবং উদ্ভাবনী সমাধান এর প্রদর্শন করবে, জেডএক্সিস৬৭০এইচ, জেড ডব্লিউ ২২৫, রক ব্রেকার এবং ভাইব্রো রিপার সহ এই অসাধারণ অফারগুলি ছাড়াও, টাটা হিটাচি আইএমই ২০২৩-এ পুরো পুরি নতুন জেড এক্সিস ৪৯০ এইচ আল্ট্রা লঞ্চ করতে প্রস্তুত। এই যুগান্তকারী এক্সকাভেটর তার উন্নত প্রযুক্তি, উচ্চতর কর্মক্ষমতা, এবং পরিবেশগত প্রভাব হ্রাসের সাথে শিল্পের মানকে পুনরায় সংজ্ঞায়িত করার জন্য ডিজাইন করা হয়েছে। জেড এক্সিস ৬৭০ এইচ এবং জেড এক্সিস ৪৯০ এইচ আল্ট্রা উভয়ই খনির সরঞ্জামের ল্যান্ডস্কেপে গেম-চেঞ্জার হওয়ার প্রতিশ্রুতি দেয়।

আইএমই ২০২৩-এ এই অংশগ্রহণ অত্যাধুনিক প্রযুক্তি, উদ্ভাবনী সমাধান এবং টেকসই অনুশীলন প্রবর্তনের মাধ্যমে খনি শিল্পে বিপ্লব ঘটানোর জন্য টাটা হিটাচির প্রতিশ্রুতির উপর জোর দেয়।

 টাটা হিটাচি কলকাতায় আইএমই ২০২৩-এ উদ্ভাবনী প্রদর্শন করলো

মি. সন্দীপ সিং, ম্যানেজিং ডিরেক্টর, টাটা হিটাচি এই অনুষ্ঠানের জন্য তার উৎসাহ প্রকাশ করতে গিয়ে বলেন, “আমরা আইএমই ২০২৩-এ অংশগ্রহণ করতে পেরে রোমাঞ্চিত, এটি এমন একটি প্ল্যাটফর্ম যা শিল্প লিডার এবং উদ্ভাবকদের একত্রিত করে। এছাড়াও জেডএক্সিস ৪৯০এইচ আল্ট্রা লঞ্চ করার সাথে সাথে আমরা ‘খনির উৎকর্ষের একটি নতুন যুগে পা রাখছি। টাটা হিটাচি খনির ভবিষ্যত গঠনের জন্য নিবেদিত, এবং আমরা আমাদের অত্যাধুনিক সরঞ্জাম এবং সমাধানগুলি প্রদর্শনের জন্য উন্মুখ যা শিল্পের ক্রমবর্ধমান চাহিদা পূরণ করে। টাটা হিটাচির অংশীদারিত্ব খনি শিল্পে শ্রেষ্ঠত্ব আনার প্রতি আমাদের অঙ্গীকার প্রতিফলিত করে, আমরা শিল্প সমকক্ষ এর সাথে সংযোগ স্থাপন এবং আমাদের সর্বশেষ উদ্ভাবন প্রদর্শনের জন্য উন্মুখ।”

আরও বিস্তারিত জানার জন্য, আমাদের ওয়েবসাইট www.tatahitachi.co.in দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!