Home » আর আর আগরওয়াল জুয়েলার্স তাদের ৪৫তম বার্ষিকী উদযাপন করেছে এবং দুবাই সোনার কালেকশন চালু করেছে

আর আর আগরওয়াল জুয়েলার্স তাদের ৪৫তম বার্ষিকী উদযাপন করেছে এবং দুবাই সোনার কালেকশন চালু করেছে

কলকাতা, ২৮শে আগস্ট’২২: আর আর আগরওয়াল জুয়েলার্স প্রাইভেট লিমিটেড তার গ্রাহকদের চাহিদা সন্তোষজনকভাবে পূরণ করতে পরিচিত। ৭নং ক্যামাক স্ট্রিটে, আজিমগঞ্জ হাউসটি এলাকার একটি বিশিষ্ট ল্যান্ডমার্ক । আরআর আগরওয়াল জুয়েলার্স এই বছর জুয়েলার্স শিল্পে ৪৫ বছর পূর্ণ করেছে। বার্ষিকী উদযাপন উপলক্ষে আরআর আগরওয়াল জুয়েলার্স তাদের নতুন বিভাগ দুবাই গোল্ড কালেকশন চালু করেছে।

আরআর আগরওয়াল-এর ডিরেক্টর শ্রী রতন লাল আগরওয়াল বলেন, “বর্তমান সময়ে গ্রাহকরা এক ছাদের নিচে সবকিছু চায় তাই এই বিষয়টি মাথায় রেখে আমরা আমাদের শোরুমকে বাড়িয়েছি”।
তার ছেলে শ্রী রেবতী রমন আগরওয়াল (পাপ্পু জি) অন্য একজন পরিচালক তিনি ডায়মন্ড পোলকি, কুন্দন জাদাউ, ডায়মন্ড, অ্যান্টিক গোল্ড জুয়েলারি সেট এবং রত্ন পাথরের বিশেষ সংগ্রহ উপস্থাপন করার বিষয়ে আমাদের জানিয়েছেন। এবার তারা নিয়ে এসেছে দুবাই গোল্ড ডিজাইনের বিশেষ কালেকশন।

 

গ্রাহকদের সর্বোচ্চ চাহিদা পূরণের জন্য দোকানটি সজ্জিত এবং সংস্কার করা হয়েছে। আর.আর.আগারওয়াল জুয়েলার্স তার কমনীয়তা, শৈলী এবং পরিশীলিততার নিখুঁত মিশ্রণের সাথে সূক্ষ্ম স্বাদের প্রতিফলনের জন্য পরিচিত এবং সারা শহরে অতুলনীয় কারিগর।

পরিচালক শ্রী রেবতী রমন আগরওয়ালের ছেলে রিশব আগরওয়াল তার ৪৫ তম বার্ষিকীতে গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার ঘোষণা করেছেন যেমন চার্জ করার ক্ষেত্রে ৫০% পর্যন্ত ছাড় এবং প্রথম পুরস্কার জেতার সুযোগ রয়েছে দুবাই ট্রিপ, দ্বিতীয় পুরস্কার হল টু হুইলার, তৃতীয় পুরস্কার হল স্মার্ট ফোন এবং আরও অনেক এক্সক্লুসিভ পুরস্কার রয়েছে।
অফারটি শুধুমাত্র ২৬ থেকে ৪ঠা সেপ্টেম্বর পর্যন্ত কলকাতার তিনটি শোরুমেই পাওয়া যাবে এবং তিনটি শোরুম এই সময়ের মধ্যে রবিবারও খোলা থাকবে৷ বর্তমানে ক্যামাক স্ট্রিট, সিটি সেন্টার, বড়বাজার এবং জয়পুরেও তাদের শোরুম রয়েছে।

 

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!