Home » বিয়ের মরসুমে কিয়ারা আডবাণী কে নিয়ে সেনকো গোল্ড এন্ড ডায়মন্ডসের নতুন প্রচারাভিযান

বিয়ের মরসুমে কিয়ারা আডবাণী কে নিয়ে সেনকো গোল্ড এন্ড ডায়মন্ডসের নতুন প্রচারাভিযান

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস, পূর্ব ভারতের বৃহত্তম সংগঠিত জুয়েলারি বিপনী (স্টোরের সংখ্যার উপর ভিত্তি করে) বলিউডের হার্টথ্রব কিয়ারা আডবাণীকে নিয়ে একটি নতুন বিবাহ-কেন্দ্রিক প্রচারের সূচনা করেছে। এই প্রচার ভারতীয় বিবাহের জাঁকজমক এবং গ্ল্যামার তুলে ধরেছে যা সংস্কৃতি-সমৃদ্ধ ক্রিয়াকলাপ এবং আনন্দে পরিপূর্ণ। সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস ‘রাজওয়াড়া বিবাহ কালেকশন’ নামে একটি নতুন ব্রাইডাল জুয়েলারি কালেকশন লঞ্চ করার কথাও ঘোষণা করেছে, যা কনের কাছে গয়নার একটি গ্ল্যামারাস এবং স্টাইলিশ সম্ভার হাজির করবে।

সদ্য চালু হওয়া এই বিবাহ-কেন্দ্রিক প্রচারে, কিয়ারা আডবাণীকে এমন একটি দ্বৈত ভূমিকায় দেখা যাবে, যেমন ভাবে তাঁকে আগে কখনও দেখা যায়নি। কনের সাজে আয়নার সামনে বসে থাকা কিয়ারা এখানে নিজের সঙ্গেই দ্বন্দ্বে জড়াচ্ছেন, কখনও বিবাহিত জীবনে সুখী হতে পারবে কিনা বা নতুন জীবনে কতটা মানিয়ে নিতে পারবেন, তা ভেবে। কিন্তু যখন তিনি নিজেকে সুন্দরভাবে ডিজাইন করা গয়না দিয়ে সাজিয়ে নিচ্ছেন, তখন তাঁর সমস্ত সন্দেহ, দ্বিধা-দ্বন্দ্ব কাটিয়ে নতুন আত্মবিশ্বাস আর বিশ্বাসে ভর করে উঠে দাঁড়াচ্ছেন। দেখে মনে হবে, এই গয়নায় সেজে কিয়ারা যেন একজন রাণীর মতো প্রতিটি হৃদয় জয় করার ক্ষমতা পেয়েছেন। এই প্রচার ‘রাজওয়াড়া বিবাহ কালেকশন’-এর ক্ষমতাকে নিখুঁতভাবে ব্যক্ত করেছে, যা কিয়ারার অনবদ্য ক্যারিশমায় আরও প্রাণবন্ত হয়ে উঠেছে।

নতুন রাজওয়াড়া বিবাহ কালেকশন হল এমন একটি সম্ভার যেখানে ভারতের সমৃদ্ধ সংস্কৃতি এবং ঐতিহ্যকে ফুটিয়ে তোলে, এমন গয়না তৈরি করতে দেশীয় কারুশিল্প ব্যবহার করা হয়েছে। এর মধ্যে রয়েছে ফিলিগ্রি, বল এবং তারের কাজ, অ্যান্টিক, কুন্দন, পোল্কি, মীনাকারি এবং হীরার উপর চমৎকার কাজ দিয়ে তৈরি গয়না যা আভিজাত্য বা সংস্কৃতি-ঐতিহ্যের মহিমাকে তুলে ধরতে সক্ষম। চমত্কারভাবে হস্তনির্মিত রাজকীয় এই গয়নার সম্ভার প্রতিটি ভারতীয় নব বধূর মধ্যে লুকিয়ে থাকা আত্মবিশ্বাসে পূর্ণ রানিকে বের করে আনার জন্য ডিজাইন করা হয়েছে, যা ওই বধূর জীবনের নতুন অধ্যায়ে রাজত্ব করতে প্রস্তুত।

এই অনুষ্ঠানে নিজের মতামত প্রকাশ করতে গিয়ে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ডিরেক্টর মিসেস জয়িতা সেন বলেন, “প্রতিটি কনেই তার বিয়ের দিনে একজন রাণীর মতো অনুভব করে, রাজওয়াড়া কালেকশনটি এই ধারণাতে অনুপ্রাণিত৷ গয়নার এই সম্ভার রাজকীয়তার অনুভূতি নিয়ে আসে। এর ডিজাইনগুলি হল চমৎকার, বিস্তৃত এবং সব ধরনের বাজেটের জন্য কাস্টমাইজ করা যেতে পারে। এই রাজকীয় সংগ্রহটি সেই আধুনিক নববধূর জন্য, যিনি স্বাধীন এবং একই সঙ্গে নিজের মন জানেন। তবুও তিনি তার ঐতিহ্য, পারিবারিক মূল্যবোধ এবং সম্পর্কের প্রতি শ্রদ্ধাশীল। তিনি স্বতন্ত্র ব্যক্তিত্বের অধিকারী এবং বিয়ের দিনটি তারই ঝলমল করার দিন। তাই, তিনি তার জীবনের এবং পরিবারের রানি এবং সেই কারণেই রাজওয়াড়া আজকের নববধূকে আলোকিত করে।”

কোম্পানি তার একগুচ্ছ বিশেষ অফার চালু করেছে যা ৮ জানুয়ারি, ২০২৩ পর্যন্ত তার ১২৭টি শোরুম এবং অনলাইন প্ল্যাটফর্ম জুড়ে পাওয়া যাবে। বিশেষ অফারগুলির মধ্যে রয়েছে, সোনার গয়না তৈরির চার্জে ২৫% পর্যন্ত ছাড়; ডায়মন্ড জুয়েলারিতে, হীরার মূল্যের উপর ১০% পর্যন্ত ছাড় এবং এর মেকিং চার্জে ৫০% ছাড় + একটি বিশেষ উপহার (৯০০০ টাকা মূল্যের ডায়ামন্ডের দুল), এখানে প্ল্যাটিনাম জুয়েলারির অফারে রয়েছে, এর মেকিং চার্জে ২০% পর্যন্ত ছাড়।

 

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!