Home » ভারতে M&S টার্বোচার্জিং বৃদ্ধি। দেশে এনিয়ে তাদের ৯৫ তম স্টোর খুলছে |

ভারতে M&S টার্বোচার্জিং বৃদ্ধি। দেশে এনিয়ে তাদের ৯৫ তম স্টোর খুলছে |

কলকাতা: ব্রহ্মাস্ত্র র সাফল্যের পর এই প্রথম কলকাতায় আসা । জনপ্রিয় অভিনেত্রী বঙ্গতনয়া মৌনি রায় কলকাতায় ফোরাম মলে মার্কস অ্যান্ড স্পেনসারের 95তম স্টোরের উদ্বোধন করলেন। নতুন স্টোরটি পূর্ব ভারতে আইকনিক ব্র্যান্ডের সবচেয়ে বড় স্টোর, ১২ হাজার বর্গফুটেরও বেশি এবং দু তলা জুড়ে বিস্তৃত। মার্কস অ্যান্ড স্পেনসারের পোশাক, আনুষাঙ্গিক, অন্তর্বাস এবং সৌন্দর্য সংগ্রহের সম্পূর্ণ ক্যাটালগের পাশাপাশি হোমওয়্যার সংগ্রহ প্রদর্শন করা এই সম্ভার কলকাতায় M&S – এর তৃতীয় এবং পূর্ব ভারতের প্রথম স্টোর।

ডিজিটাল উপস্থিতির সাথে 95টি দরজা সহ ৩৫টিরও বেশি শহরে সর্বজনীন ব্যবসার উপস্থিতি প্রসারিত হয়েছে। অক্ষয় কুমার, রণবীর কাপুরের সহঅভিনেত্রী মৌনি রায় এদিন একটি সিলভার সিকুইন জ্যাকেট এবং (কলকাতার সমস্ত দোকানে উপলব্ধ) সর্বশেষ শীতকালীন সংগ্রহ বা ‘ লেটেস্ট কালেকশন’ থেকে স্কার্ট পরেই উদ্বোধন করতে দেখা গেলো। এই উপলক্ষে, মার্কস অ্যান্ড স্পেন্সার রিলায়েন্স ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর রিতেশ মিশ্র বলেন, “কলকাতার গ্রাহকরা এর আগেও আমাদের অনেক ভালবাসা দেখিয়েছেন, তাই আমরা এই শহরে আমাদের তৃতীয় এবং বৃহত্তম স্টোর খুলতে পেরে রোমাঞ্চিত।

কলকাতার যুব সমাজ দ্রুত এগোচ্ছে। ভালই তো, এটি একটি স্বাস্থ্যকর ফ্যাশনের ক্ষুধা, M&S তার গ্রাহকদের যে গুণমান এবং শৈলী প্রদান করে তা খুঁজতে। বলিউড অভিনেতা মৌনি রায় লঞ্চ ইভেন্টে তার উপস্থিতি সম্পর্কে বলেন, ” আমি সবসময়ই মার্কস অ্যান্ড স্পেনসারের চটকদার শৈলীর একজন অনুরাগী, এবং আমি এই উইন্টার কালেকশন এর সঙ্গে কার্যত প্রেমে পড়ে গিয়েছি, এটি বহুমুখী এবং ট্রেন্ডি। আমি ব্র্যান্ডের সমসাময়িক এবং অনায়াস ফ্যাশনের পাশে দাঁড়িয়েছি যা দুর্দান্ত গুণমান এবং দামেও আয়ত্তের মধ্যে। ”

ভাবতে পারছেন ? কলকাতার ক্রেতারা এখন ৩৯৯ টাকা থেকে শুরু দামের মধ্যে সর্বাধিক বিক্রিত হোমওয়্যার রেঞ্জের পাশাপাশি মহিলাদের পোশাক, পুরুষদের পোশাক, অন্তর্বাস এবং সৌন্দর্য জুড়ে M&S-এর মানসম্পন্ন পোশাক এবং আনুষাঙ্গিকগুলির একই ছাদের তলায় পাওয়া যাবে আমাদের শহর কলকাতাতেই।

Marks & Spencer ২০০১ সালে ভারতে তার প্রথম স্টোর খুলেছিলেন এবং এপ্রিল ২০০৮ সালে Reliance Retail এর সাথে Marks & Spencer Reliance India Pvt Ltd গঠনের জন্য একটি যৌথ উদ্যোগে স্বাক্ষর করে। M&S এর এখন দিল্লি, গুরগাঁও, নয়ডা, অমৃতসর, মুম্বাই, পুনে, কলকাতা, ব্যাঙ্গালোর, চেন্নাই, কোচি, বরোদা, ভোপাল, সুরাট, কানপুর, হায়দ্রাবাদ, চণ্ডীগড় এবং জলন্ধর সহ ৩৫টি শহরে বিস্তৃত, ৯৫টি স্টোর রয়েছে এদেশে। ১৮৮৪ সালে প্রতিষ্ঠিত Marks & Spencer হল ব্রিটেনের অন্যতম প্রধান খুচরো বিক্রেতা। মার্কস অ্যান্ড স্পেন্সার বিশ্বব্যাপী এবং অনলাইনে ১,৪৬৩ টিরও বেশি মার্কস অ্যান্ড স্পেন্সার স্টোরে অফার করে এমন পোশাকের মাধ্যমে গ্রাহকদের জন্য প্রতিটি মুহূর্তকে বিশেষ করে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ। আন্তর্জাতিকভাবে Marks & Spencer ৫৭ টি বাজারে ব্যবসা করে, ৪০০ টিরও বেশি স্টোর এবং ৩৩ টি বাজারে একটি অনলাইন উপস্থিতি।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!