Home » সংগীত শিল্পী প্রবীর ও ড‍্যাফোডিল ইনকর্পোরেট উদ্যোগে ”জাগো দুর্গা”

সংগীত শিল্পী প্রবীর ও ড‍্যাফোডিল ইনকর্পোরেট উদ্যোগে ”জাগো দুর্গা”

বাঙালীর বারো মাসে তেরো পার্বণ আর তার মধ্যে শ্রেষ্ঠ পার্বণ হল দুর্গা পুজো । দুর্গা পুজো আজ শুধু পুজো নয় , এটি আজ আপামর বাঙলা তথা ভারতবাসীর শ্রেষ্ঠ উতসব-  যে উৎসব জুড়ে থাকে নাচ গান কবিতা বন্ধুত্বের ভালবাসা ও সমাজসেবা।

আমরা যারা সবল, সুস্থ , কর্মক্ষমতা সম্পন্ন তারা তো এই উতসবে সামিল হবোই কিন্তু যারা একটু দুর্বল, শারীরিক ভাবে প্রতিবন্ধি তাদের কেও শরিক করতে চাই এই আনন্দ উৎসবে।

ঠিক এই ভাবনা নিয়েই হ‍্যান্ডিক‍্যাপড ডেভেলপমেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সহযোগিতায় মহালয়ার দিন একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছেন সংগীত শিল্পী প্রবীর ও ড‍্যাফোডিল ইনকর্পোরেট। সমগ্র অনুষ্ঠানের ব‍্যবস্থাপনায় থাকবেন বাবুতাই ঘোষ।

এই অনুষ্ঠানে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এসেছেন বিশিষ্ট চিত্রশিল্পী সহ গুনী সংগীতশিল্পীরা যেমন স্বপন বসু, শ্রীরাধা বন্দোপাধ‍্যায়, সৈকত মিত্র, জোজো, অনীক ধর, সুজয় ভৌমিক, সৌরব, ঝুমকি সেন ঊশান ও প্রবীর সহ ঋতুপর্না সেনগুপ্ত ও তার ট্রুপ, বাবুল সুপ্রিয়, দেবলিনা কুমার ও তার ট্রুপ।

এই অনুষ্ঠানের আমন্ত্রণপত্র পাওয়া যাবে অনলাইনে বেঙ্গল ওয়েব সল‍ুশন মারফত এবং এই অনুষ্ঠানে সংগৃহিত অর্থ প্রদান করা হবে হ‍্যান্ডিক‍্যাপড ডেভেলপমেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন কে

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!