Home » আবার কি রাহুল প্রিয়াঙ্কার গাঁটছড়া এক হলো !

আবার কি রাহুল প্রিয়াঙ্কার গাঁটছড়া এক হলো !

শোভন মল্লিক ,কলকাতা : রাহুল প্রিয়াঙ্কার জুটি নিয়ে আলোচনার শেষ নেই । সেই সম্পর্কেই নতুন টুইস্ট । যেই জুটিকে আমরা সকলেই “চিরদিনই তুমি যে আমার” থেকে চিনি, রাহুল প্রিয়াঙ্কা নামে । সেই সিনেমার পর থেকেই তাদের প্রেমের সূত্রপাত । তারপরেই ২০১০ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয় । তাদের ভালোবাসা করে বিয়ে হলেও, ছেলে হওয়ার পরেই তাদের সম্পর্কের মোড় অনেকখানি ঘুরে যায়।

RAHUL PRIYANKA

তাদের মধ্যে প্রকাশ্যেই শুরু হয় কাদা ছোঁড়াছুঁড়ি । এরপর তাদের এই সম্পর্ক বিচ্ছেদের দিকে এগিয়ে যায় । দীর্ঘদিন ধরে কোর্টে মামলা চলার পর। এই বছরের শেষের দিকেই এই ভাঙ্গনে মলমের প্রলেপ পড়তে শুরু করে।

RAHUL WITH SON

বছরের শেষে প্রিয়াঙ্কার জন্মদিনে রাহুল প্রিয়াঙ্কা জুটিকে ফের দেখা যায় একসঙ্গে । এরপর থেকেই তাদের সম্পর্ক বেশ কিছুটা আগের ছন্দে ফিরতে থাকে ।এবার তাতেই সিলমোহর দিলেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। সর্বভারতীয় এক সংবাদ মাধ্যমকে অভিনেতা জানিয়েছে, ‘হ্যাঁ মামলাটা চলছিল অনেকদিন ধরে। প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছি বর্তমানে’।

RAHUL PRIYANKA

এরপরই টলি পাড়ায় গুঞ্জন ওঠে, তবে কি আবার রাহুল প্রিয়াঙ্কা জুটিকে একসাথে থাকতে দেখা যাবে? সেই প্রশ্নে রাহুল উত্তর দেয় হ্যাঁ, তবে তবে এখনও শিফট করিনি। এটাও জানান, এই সিদ্ধান্ত পুরোটাই নিয়েছেন তাদের ছেলে সহজের কথা ভেবেই।

প্রসঙ্গত, বেশ কিছু বছর ধরেই কোর্টে ঝুলে রয়েছে রাহুল প্রিয়াঙ্কার মামলা। এই বছরেরই জানুয়ারি মাসে ছিল মামলার শেষ তারিখ ‌। দুইজনেরই কাজের চাপে কোর্টে হাজিরা দেওয়ার সময় হয়নি। এই কারণেই পরপর মামলার শুনানির তারিখ ধার্য করা হয়। মার্চ এপ্রিল এবং জুলাইতে । এরপরই দুই পক্ষই এই মামলা তুলে নেয় । সব শক্তিকে হারিয়ে অবশেষে জয় হল ভালোবাসার । সত্তিকারের ভালোবাসার যে জয় হয়, তা আবার প্রমাণ করলো রাহুল প্রিয়াঙ্কা জুটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!