Home » আসন্ন টলিউড মুভি মায়া-র মিউজিক লঞ্চ হল। উপস্থিত ছিলেন ছবিটির অভিনেতা, অভিনেত্রী, কলাকুশলী, গায়ক এবং সুরকার

আসন্ন টলিউড মুভি মায়া-র মিউজিক লঞ্চ হল। উপস্থিত ছিলেন ছবিটির অভিনেতা, অভিনেত্রী, কলাকুশলী, গায়ক এবং সুরকার

Kolkata, 15th April, 2023: রাজর্ষি দে-র মায়া ম্যাকবেথ থেকে গৃহীত একটি চলচ্চিত্র এবং এটি লোভ, উচ্চাকাঙ্ক্ষা, পাপ এবং দুর্নীতির বিশিষ্ট থিমকে ঘিরে আবর্তিত হয়েছে। মূল প্লটের মধ্যে বেশ কয়েকটি চরিত্র এবং সাবপ্লট সহ এই চলচ্চিত্রটি কীভাবে উচ্চাকাঙ্ক্ষা, লোভ, হৃদয়হীনতা এবং নিরঙ্কুশ ক্ষমতার অন্বেষণ প্রতিটি চরিত্রকে তাদের মতো আচরণ করতে পরিচালিত করে তার বার্তা বহন করে। এটি বাংলা সিনেমার জন্য উইলিয়াম শেক্সপিয়রের ম্যাকবেথের প্রথম রূপান্তর। আজ কলকাতার ডায়মন্ড প্লাজা মলে ছবির অভিনেতা, অভিনেত্রী, কলাকুশলী, গায়ক এবং সঙ্গীতশিল্পীদের উপস্থিতিতে ছবিটির অফিসিয়াল মিউজিক লঞ্চ হয়।

ডিএসআর এন্টারটেইনমেন্ট হাউস দ্বারা উপস্থাপিত এবং দেবদাস ব্যানার্জী ও রোহিত ব্যানার্জী প্রযোজিত এই ছবিতে রাফিয়াথ রশিদ মিথিলা সহ বাংলার ১৯ জন জনপ্রিয় অভিনেতা রয়েছেন। মিথিলা বাংলাদেশের একজন সুপারস্টার। এটি ভারতে তাঁর প্রথম চলচ্চিত্র এবং তিনি বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির স্ত্রী হিসেবেও পরিচিত। রাজর্ষি দে পরিচালিত, আবার কাঞ্চনজঙ্ঘার বিশাল সাফল্যের পর এটি তাঁর পরবর্তী মুক্তি। চলচ্চিত্রটি নারীর ক্ষমতায়নের দৃষ্টিভঙ্গি নিয়ে নির্মিত এই ছবিতে তারকা অভিনেতা রাফিয়াথ রশিদ মিথিলা-র পাশাপাশি একঝাঁক তারকা রয়েছেন। তনুশ্রী চক্রবর্তী, রিচা শর্মা, কণীনিকা ব্যানার্জী, সুদীপ্তা চক্রবর্তী, রমিতা দাশ, রতশ্রী দত্ত, দেবলীনা কুমার, সুদীপ্তা ব্যানার্জী, সায়ন্তনী গুহঠাকুরতা, কমলেশ্বর চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, গৌরব চ্যাটার্জী, অরুণোদয় ব্যানার্জী, অনিন্দ্য চ্যাটার্জি, ইশান মজুমদার, রোহিত ব্যানার্জী, অসীম রায় চৌধুরী এবং কান সিং সোধা- কে আমরা দেখতে পাব।

সঙ্গীত পরিচালনা করেছেন রণজয় ভট্টাচার্য এবং গান গেয়েছেন রূপঙ্কর, সোমলতা ও উজান। এই গ্রীষ্মে ছবিটি মুক্তি পাচ্ছে। সারেগামাতে পর পর ছবির সঙ্গীত আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!