Home » কেক পেস্ট্রীর ওপর ঘুরে বেড়াচ্ছে আরশোলা! কলকাতার বিখ‍্যাত পাঁচতারা হোটেলের বিরুদ্ধে অভিযোগ অভিনেত্রীর।

কেক পেস্ট্রীর ওপর ঘুরে বেড়াচ্ছে আরশোলা! কলকাতার বিখ‍্যাত পাঁচতারা হোটেলের বিরুদ্ধে অভিযোগ অভিনেত্রীর।

বাইপাস লাগোয়া একটি বহুজাতিক পাঁচতারা হোটেলের বিরুদ্ধে ভিডিও সহ এরকমই সাঙ্ঘাতিক অভিযোগ আনলেন টেলি অভিনেত্রী মিষ্টি সিং। তার সামাজিক মাধ‍্যমে তিনি সেই ভিডিও টি প্রকাশ করেছেন।

করোনা কালের পর থেকেই মানুষ আগের থেকে অনেক বেশীই স্বাস্থ্য সচেতন হয়েছেন। পরিস্কার পরিছন্নতার দিকে এখন নজর সকলেরই। অন‍্যদিকে বিশেষ কোন অনুষ্ঠান থাকলেই, উদযাপনের জন‍্য মানুষজন বহুজাতিক হোটেল গুলিকেই সবার আগে পছন্দ করে থাকেন। কারন এই বহুজাতিক হোটেল গুলির পরিসেবা থাকে বেশ নজড়কাড়া এবং পরিস্কার পরিচ্ছন্নতায় ভীষন রকমের প্রতিশ্রুতি বদ্ধ। এবং এই কারনেই বাইপাশ লাগোয়া এই হোটেল গুলির অপরেই সমাজের বিশিষ্ট মহল নির্ভরশীল। কিন্তু এখানেই বেরোলো এক সাঙ্ঘাতিক অবহেলার ছবি। বাইপাস লাগোয়া এই বহুজাতিক পাঁচতারা হোটেলের সব কিছুর মূল‍্য তালিকা গগনচুম্বী তা সকলেরই জানা। কিন্তু এর পরেও সেই হোটেল তার অতিথিদের খাদ‍্যের গুনগত মান নিয়ে নিয়ে এত অবহেলা কেন তা ভেবেই অবাক হতে হয়।

              

সামাজিক অনুষ্ঠান থেকে, বহুজাতিক বানিজ‍্যিক সভা। চলচ্চিত্র জগতের নানান অনুষ্ঠান এমন কি চিকিৎসা জগতের বহু আলোচনা সভা এই হোটেলেই হয়ে থাকে। সমাজের উচ্চশ্রেনীর মানুষ জনের পছন্দের এই হোটেলের খাবারের ওপরে নির্ভয়ে ঘুরে বেড়াচ্ছে আরশোলার পাল।  যা দেখলে আপনি হবেন অবাক। পাড়ার ছোট খাটো ফাস্টফুডের দোকান গুলিও এবিষয়ে যথেষ্ট সজাগ সচেতন থাকেন। সর্বদা সাধ‍্যমত পরিস্কার পরিছন্নতার ব‍্যবস্থা রাখেন। সেখানে এই বিখ‍্যাত হোটেলের এই অবহেলা নেটিজেনরা মেনেনিতে পারছেন না। আপনাদের সকলের জন‍্য রইলো সেই ভিডিও লিঙ্ক।

https://www.facebook.com/reel/753556996385035

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!