Home » গর্ভবতী ইলিয়ানার সন্তানের বাবা কে? সামনে এলো সেই তথ্য

গর্ভবতী ইলিয়ানার সন্তানের বাবা কে? সামনে এলো সেই তথ্য

স্বর্ণালী পাত্র, কলকাতা: বিয়ের আগেই গত এপ্রিল মাসে তার প্রেগনেন্সির খবর সমাজ মাধ্যমের পাতায় ভাগ করে নেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ।

তারপরে তাকে নানান সময় দেখা গেছে সোশ্যাল মিডিয়ায় “বেবি বাম্প” দেখিয়ে ফটো পোস্ট করতে। তবে প্রথম থেকেই অনুরাগীদের মনে আগ্রহ দেখা গেছে ইলিয়ানার সন্তানের বাবার পরিচয় নিয়ে। এতদিন পর্যন্ত সেই পরিচয় ধোঁয়াশায় রেখেছিলেন ইলিয়ানা। তবে আর নয়, মা হওয়ার কয়েক মাস আগেই সমাজমাধমের পাতায় প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করলেন বলিউড অভিনেত্রী।

শনিবার সমাজ মাধ্যমের পাতায় একটি লম্বা পোস্ট করেন ইলিয়ানা। একটি সাদা কালো ঝাপসা ছবি পোস্ট করেন তার এবং তার প্রেমিকের। ছবিতে তিনি আলিঙ্গন করে রয়েছেন তার প্রেমিককে। তবে প্রথমবারের জন্য সমাজমাধ্যমের পাতায় প্রেমিকের সাথে ছবি পোস্ট করলেও ঝাপসা ওই ছবিতে স্পষ্ট নয় প্রেমিকের পরিচয়।

গর্ভবতী ইলিয়ানার সন্তানের বাবা কে? সামনে এলো সেই তথ্য

পরিচয় স্পষ্ট না হলেও ইলিয়ানা ছবির ক্যাপশনে তার প্রেমিককে নিবেদন করেন কিছু কথা। তিনি লেখেন, “মাতৃত্বের অনুভূতি আশীর্বাদের মত। আমার শরীরের ভেতরে একটা প্রাণ বেড়ে উঠছে। এটা ভেবেই শিহরিত হই। কিন্তু কিছু কিছু দিন কি কঠিন! চোখ থেকে জল পড়া থামে না অপরাধবোধে ভুগি। নিজেকে শক্ত করতে পারিনা। তখন এই মানুষটা আমার হাত ধরে। আমার চোখের জল মুছে দেয়,আমাকে মজার মজার কথা শোনায়। আমাকে আগলে রাখে। তখন মনে হয় জীবনটা সত্যিই এত কঠিন নয়।” ক্যাপশন পড়ে একথা স্পষ্ট মাতৃত্বের সফরে তিনি একা নন,সব সময় পাশে পেয়েছেন তার প্রেমিককে।

গর্ভবতী ইলিয়ানার সন্তানের বাবা কে? সামনে এলো সেই তথ্য

সন্তানসম্ভবা হওয়ার খবর জানানোর পরেই সন্তানের বাবা সম্পর্কে জল্পনা সৃষ্টি হয় সমাজমাধ্যমে। তবে এতদিন পর্যন্ত সে বিষয়ে মুখ খোলেননি ইলিয়ানা। বছর কয়েক আগে পর্যন্ত অস্ট্রেলিয়ার বাসিন্দা অ্যান্ড্রু নিবনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। ২০১৯ সালের সেই সম্পর্কে চির ধরে। সম্প্রতি বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সঙ্গে নাম জড়ায় তার। তবে এখনই ইলিয়ানার সন্তানের বাবার পরিচয় স্পষ্ট করে জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!