Home » বড় পর্দায় ফিরছে “অনুমেঘ” জুটি,প্রকাশ্যে এলো সিনেমার দ্বিতীয় পোস্টার

বড় পর্দায় ফিরছে “অনুমেঘ” জুটি,প্রকাশ্যে এলো সিনেমার দ্বিতীয় পোস্টার

স্বর্ণালী পাত্র, কলকাতা: বাংলা টেলিভিশনের নিয়মিত দর্শক যারা তাদের অনেকের কাছেই ইচ্ছেনদী(icche nodi) সিরিয়ালটি খুব কাছের ও প্রিয়। এই সিরিয়ালের হাত ধরে অনুরাগ-মেঘলা অর্থাৎ বিক্রম ও সোলাঙ্কির জুটিটি দারুন জনপ্রিয়তা পেয়েছিল। প্রায় পাঁচ বছর আগে শেষ হয় ইচ্ছা নদীর যাত্রাপথ। তবে অনুরাগীদের মনে এখনো অমলিন ধারাবাহিক ইচ্ছেনদী কিংবা অনুমেঘ জুটিটি। এখনো ভক্তরা দারুণ মিস করেন অনুমেঘকে।

বড় পর্দায় ফিরছে "অনুমেঘ" জুটি,প্রকাশ্যে এলো সিনেমার দ্বিতীয় পোস্টার

ইচ্ছেনদী সিরিয়ালের পর বিক্রম এবং সোলাঙ্কি আলাদা আলাদা ভাবে নিজেদের কাজের মধ্যে ব্যস্ত রেখেছেন। বিক্রম টলিউডের বেশ বড় নায়ক হয়ে উঠেছেন। অন্যদিকে, সোলাঙ্কি বাংলা সিরিয়াল এবং ওয়েব সিরিজের পাশাপাশি সিনেমাতেও সুনাম অর্জন করেছেন। সম্প্রতি গাঁটছড়া সিরিয়ালে অভিনয় করছিলেন সোলাঙ্কি। তবে ভক্তদের অনেক দিনের ইচ্ছে আবারও একসাথে বিক্রম- সোলাঙ্কিকে দেখার। তাদের এই আশা খুব শীঘ্রই পূরণ হতে চলেছে। ছোট পর্দায় নয় বরং বড়পর্দায় নতুন ম্যাজিক এবং নতুন গল্প নিয়ে ফিরছে। অনু-মেঘ জুটি। খুব শীঘ্রই আসতে চলেছে তাদের প্রথম ছবি “শহরের উষ্ণতম দিনে”।

বড় পর্দায় ফিরছে "অনুমেঘ" জুটি,প্রকাশ্যে এলো সিনেমার দ্বিতীয় পোস্টার

অরিত্র সেন পরিচালিত ছবি “শহরের উষ্ণতম দিনে”আগামী ৩০ জুন মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে। পরমব্রত চট্টোপাধ্যায়ের রোড শো ফেন্সের প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবিটি। রোমান্টিক গল্পই দর্শকদের উপহার দিতে চলেছেন তারা। ১৭ই মে বিক্রমের জন্মদিনে সোলাঙ্কি পি পোস্টের মাধ্যমে তাকে শুভেচ্ছা জানায় এবং দর্শকদের উদ্দেশ্যে বলে সকলের জন্য একটা দারুন সারপ্রাইজ আছে। সেইদিনই সোশ্যাল মিডিয়ায় “শহরের উষ্ণতম দিনে” ছবির প্রথম পোস্টার শেয়ার করেন তিনি। ক্যাপশনে লেখেন, “এই শহর জানে আমার প্রথম সবকিছু।” পোস্টারে দুটি মানব অবয়বকে একটি বেঞ্চের ওপর বসে থাকতে দেখা যায়। এছাড়াও পোস্টারে ধরা পড়ে ভিক্টোরিয়ার ছবি। রবিবার ১১জুন সামনে আসে ছবির দ্বিতীয় পোস্টার। সোলাঙ্কি নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্টারের ছবিটি পোস্ট করেন। সেখানে সোলাঙ্কি ও বিক্রমকে দেখা যায় প্রেমের মেজাজে। সোলাঙ্কি আলিঙ্গন করে আছে বিক্রমকে। এই পোস্টার দেখে দর্শকরা বেশ উৎসাহিত হয়ে পড়ে এবং তাদের নতুন ছবির জন্য উত্তেজনা প্রকাশ করে।

ছবির বিষয়বস্তু কিংবা গল্প সম্পর্কে কিছু সামনে না এলেও ছবির পোস্টার দেখেই বোঝা যায় ছবিটি বলবে “প্রেমের গল্প”। সোলাঙ্কি তার পোস্টের ক্যাপশনে লেখেন,” কারোর প্রথম প্রেম,তো কারোর শেষ স্মৃতি। এ শহর রয়ে গেছে একই রকম মায়াবী।” সম্ভবত মায়া নগরী কলকাতায় হয়েছে সিনেমার শুটিং।জানা গেছে, বিক্রম-সোলাঙ্কি ছাড়াও ছবিতে দেখা যাবে অনামিকা চক্রবর্তীকে। খুব শীঘ্রই ৩০ জুন মুক্তি পেতে চলেছে ছবিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!