Home » জঙ্গলে মিতিন মাসি’,শুভ মুক্তি এই পুজোয়। মহরতের ছবি শেয়ার করলেন পরিচালক…..

জঙ্গলে মিতিন মাসি’,শুভ মুক্তি এই পুজোয়। মহরতের ছবি শেয়ার করলেন পরিচালক…..

শোভন মল্লিক, কলকাতা: অরিন্দম শীল খুব ভালোই জানেন কিভাবে গোয়েন্দা চরিত্র কে পর্দায় ফুটিয়ে তুলতে হয়। শবর , মিতিন,ব্যোমকেশ ও ফেলুদা চরিত্রগুলো তার হাত ধরেই পর্দায় প্রাণ পেয়েছিল। সাবাশ ফেলুদা কিছুদিন আগেই জি ফাইভে মুক্তি পেয়েছে । এবার বড় পর্দায় মিতিন মাসির আগমনের অপেক্ষা।

সুমিত্রা ভট্টাচার্যের গল্প অবলম্বনে তৈরি হতে চলেছে জঙ্গলে নীতির মাসি। এই চলচ্চিত্রটি মুক্তি পাবে এই বছরে পুজোয়। সঙ্গে মুখ্য চরিত্র থাকতেন টলি কুইন কোয়েল মল্লিক। ইতিমধ্যে পোস্টার সর্বসম্মুখে এসে গিয়েছে। কোয়েলের অনুরাগীদের আনন্দ উচ্ছ্বাস লক্ষ্য করা যাচ্ছে সোশ্যাল মিডিয়াতে। গতকাল সিনেমার মহরতের ছবি প্রকাশ্যে এনেছেন পরিচালক অরিন্দম।

পরিচালক অরিন্দম নিজের সোশ্যাল মিডিয়াতে মহরতের ছবি প্রকাশ করা মাত্রই নিমেষে ভাইরাল হয়েছে সেই ছবি। সঙ্গে দর্শক মহলেও উচ্ছ্বাসের কমতি নেই। ছবি শেয়ার করার পাশাপাশি তিনি ক্যাপশনে লিখেছেন । এবার পুজোয় মিতিন মাসি, জঙ্গলে মিতিন মাসি। টলি কুইনকে আবার বড় পর্দায় ফিরে পেতে চলেছে দর্শক । কিছুদিন আগেই টলিকুইনের জন্মদিন ছিল এবং প্রচুর শুভেচ্ছা বার্তা ও পেয়েছেন অনুগামীদের থেকে। তবে কি রিটার্ন গিফট দিলেন কোয়েল মল্লিক তার অনুগামীদের উদ্দেশ্যে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!