Home » টিকিট কাটার সামর্থ্য নেই। “পাঠান” দেখতে চেয়ে “নেটিজেন” দের কাছে কাতর আবেদন এক শাহরুখ ভক্তের।

টিকিট কাটার সামর্থ্য নেই। “পাঠান” দেখতে চেয়ে “নেটিজেন” দের কাছে কাতর আবেদন এক শাহরুখ ভক্তের।

বহু প্রতিক্ষিত “পাঠান” রিলিজ হতে চলেছে আগামী ২৫ শে জানুয়ারিতে। দীর্ঘ চার বছর পর, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত‍্যা, করোনা মহামারী ও শাহরুখ পুত্র আরিয়ান কে মাদক চক্রে ফাঁসানোর কান্ডকারখানা ও বয়কট আন্দোলন,এই সব কে উপেক্ষা করে বড় পর্দায় আসতে চলেছে কিং খানের “পাঠান”।

পাঠানের আগে কিং খানের শেষ মুভি ছিল “জিরো”(Zero) যা রিলিজ করেছিল ২১ শে ডিসেম্বর ২০১৮, কিন্তু বক্স অফিসে ব‍্যাবসায়িক সাফল‍্য ছিল “জিরো”। এরপরেই অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় বলিউডে শুরু হয় খান অভিনেতা দের ছবি বয়কটের ডাক ও তার পরেই করোনা মহামারী এবং তারপরেই একটি ক্রুজ পার্টি থেকে শাহরূখ পুত্র আরিয়ান কে গ্রেফতার করা হয় মাদক কান্ডে। এই সব কিছু সামলে নিয়ে গোটা পৃথিবীকে কিং খান বলেছিলেন – আমি আসছি, সিট বেল্ট টি কষে বেধে রাখুন। আসছে পাঠান।

পাঠানের গান ইউটিউবে রিলিজ হবার সাথে সাথেই একটি নির্দিষ্ট রাজনৈতিক দল গেরুয়া রঙের কাপড় স্বল্প মাত্রায় বিকিনি হিসাবে অভিনেত্রী দিপিকা পাদুকোন ব‍্যাবহার করার দায়ে আবারও মাথা চাড়া দেয় “বয়কট পাঠান” অভিযান। কিন্তু শেষ হাসি হাসলেন কিং খান শাহরুখ। ওটিটি প্ল‍্যাটফর্মের জন‍্য সামান‍্য কিছু শর্ত সাপেক্ষে নিরবিঘ্নে মুক্তি পেতে চলেছে পাঠান। শাহরুখ ভক্তদের উড়েছে ঘুম। ওদিকে পাঠানের টিকিটের দাম ও আকাশ ছোঁয়া। একটি টিকিট কলকাতায় পাওয়া যাচ্ছে ৪০০ টাকার ও বেশী। অন‍্যদিকে এডভান্স বুকিং এর ঠেলায় টিকিট ও অমিল প্রথম দিনের প্রথম শো’য়ের জন‍্য।

এবার টাকার অভাবে পাঠানের টিকিট না পেয়ে এক শাহরুখ ভক্ত, কান্নাকাটি করে নেটিজেন দের উদ্দেশ্য সাহায্য চাইলেন। ভাইরাল সেই ভিডিও লিঙ্ক রইলো আপনাদের জন‍্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!