Home » “দাদা”র বায়োপিকে দেখা যাবে কাকে ?

“দাদা”র বায়োপিকে দেখা যাবে কাকে ?

স্বর্ণালী পাত্র, কলকাতা: সৌরভ গাঙ্গুলীর জীবনীচিত্র নির্মানের খবর প্রকাশ্যে আসতেই বিভিন্ন সময় উঠে এসেছে একাধিক অভিনেতার নাম। নিজের জীবন নিয়ে চলচ্চিত্রের ব্যাপারে প্রথমে রাজি না হলেও বছর দুই আগে তাতে সায় দেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এরপর থেকেই উঠে আসে নানান অভিনেতার নাম। এই নিয়ে শুরু হয় জল্পনা। এখন আরো এক অভিনেতার নাম উঠে এসেছে তালিকায়।

"দাদা"র বায়োপিকে দেখা যাবে কাকে ?

সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে অভিনয় করার জন্যে বারবার নাম উঠে এসেছে রনবীর কাপুরের। প্রথমদিকে হৃত্বিক রোশনের নামেও শোনা গিয়েছে গুঞ্জন। তবে তা দীর্ঘস্থায়ী হয় না। নিজের জীবনী mচিত্র নিয়ে যথেষ্ট সতর্ক এবং সাবধানী সৌরভ। তাই কাকে দেখা যাবে “দাদা”র চরিত্রে সেই নিয়ে যথেষ্ট উৎসাহ রয়েছে দর্শকের। এই বায়োপিকে থাকবে সৌরভের ক্রিকেট জীবনের ওঠা-পড়া,কামব্যাক,বিতর্ক, হার-জিত সমস্ত কিছুই। শোনা যাচ্ছে,শেষমেশ চূড়ান্ত হয়েছে এই গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে কোন অভিনেতাকে।রনবীর কাপুর নন, “দাদা”র চরিত্রে দেখা যাবে এক পাঞ্জাবি অভিনেতাকে।

"দাদা"র বায়োপিকে দেখা যাবে কাকে ?

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কদের মধ্যে মহেন্দ্র সিং ধোনি এবং বিতর্কিত অধিনায়ক মহম্মদ আজাহারউদ্দিনের জীবনিচিত্র হয়েছে বড় পর্দায়। মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে অভিনয় করেছিলেন “সুশান্ত সিং রাজপুত”। বক্স অফিসের নিরিখে এই ছবিটি হিট হয়েছিল।

"দাদা"র বায়োপিকে দেখা যাবে কাকে ?

স্বাভাবিকভাবেই সৌরভ গাঙ্গুলীর প্রতি বাঙালির মনে রয়েছে বিশেষ ভালোবাসা এবং সম্মানের জায়গা। সুতরাং, তার বায়োপিক নিয়ে সকলেই উৎসাহিত। সূত্রের খবর, সৌরভের চরিত্রে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। ছবিটি পরিচালনার দায়িত্বে থাকবেন রজনীকান্তের মেয়ে ঐশ্বর্য রজনীকান্ত। গতবছর দাদার বাড়িতেও এসেছিলেন ঐশ্বর্য। তবে কি শেষমেশ ঐশ্বর্য ও আয়ুষ্মানের কাঁধেই থাকবে এই গুরুদায়িত্ব? এর আনুষ্ঠানিক ঘোষণা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!