Home » মুক্তি পেল “জাওয়ান” এর টিজার, সাথে “হেমন্ত কুমার “। উচ্ছসিত শাহরুখ ভক্তরা।

মুক্তি পেল “জাওয়ান” এর টিজার, সাথে “হেমন্ত কুমার “। উচ্ছসিত শাহরুখ ভক্তরা।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডি ফিল্মের বাজারে ছিল ভাটার টান। সুশান্ত সুশান্ত সিং এর মৃত্যু রহস‍্য তদন্ত করতে গিয়ে গোটা বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচালক দের গায়ে লেগেছিল স্বজন পোষণ বা নেপোটিসমের তকমা আর বেশীর ভাগ বিখ্যাত অভিনেতা -অভিনেত্রী দের বিরুদ্ধে এসেছিল মাদক সেবনের অভিযোগ। অন‍্যদিকে করোনা লকডাউন আর লকডাউনের সুযোগে ওটিটি প্ল‍্যাটফর্ম গুলির রমরমা বাজার আবার তার সাথে দক্ষিনী ফিল্মের বাজার দখল সব মিলিয়ে বলিউড মুখ থুবড়ে পড়েছিল।

মুক্তি পেল "জাওয়ান" এর টিজার, সাথে "হেমন্ত কুমার "। উচ্ছসিত শাহরুখ ভক্তরা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু, গোটা দেশে “বয়কট বলিউড “আন্দোলনের সৃষ্টি করে ফলত একের পর এক বড় বাজেটের ফিল্ম মুখ থুবড়ে পড়তে থাকে। এমন কি মিষ্টার পারফেক্সোনিষ্ট আমীর খানের ফিল্ম কেও লোকসানের মুখ দেখতে হয়। যার ফলে আমীর কিছুদিনের জন‍্য অভিনয় থেকেই বিরতি নেন। ভাঙাচোরা বলিউডের হাল ফেরানোর দায়িত্ব নেন কিং খান স্বয়ং। ঘোষনা করেন দু-দুটি বড় বাজেটের ছবির। পাঠান ও জাওয়ান।

মুক্তি পেল "জাওয়ান" এর টিজার, সাথে "হেমন্ত কুমার "। উচ্ছসিত শাহরুখ ভক্তরা।

যদিও কঠিন সত‍্য টা এখানে শাহরুখ ভক্তরা মেনেনিতে পারবেন না কিন্তু তা উল্লেখ করতেই হবে। পাঠান নিয়েও কম বিরোধীতা হয়নি। দীপিকার স্বল্প বসন এবং সেটিও গেরুয়া রঙের হওয়ায় কট্টর হিন্দুরা যথেষ্ট বিরোধীতা করেছিলেন কিন্তু তাতে কোন লাভহয়নি। তবে যে ভাবে পাঠানের প্রচার করা হয়েছিল তাতে শাহরুখের অন্ধভক্তরা ছাড়া বাকি সবাই নিরাশ হয়েছিলেন। নতুনত্ব বলতে অথিতি শিল্পী হিসাবে সালমান খান, দীপিকার অকারন উনমুক্ত শরীর আর অন‍্যদিকে ভিএফএক্স আর অ‍্যানিমেশনের খেলা ছাড়া আর কিছুই ছিলনা। ক্ষমতার প্রয়োগও কমহয়নি। জোর করে হল থেকে বাংলা সিনেমাকে নামিয়ে পাঠান চালানো হয়েছে বেশ কিছু সিনেমাহলে। সব মিলিয়ে বলা যেতেই পারে দর্শকদের প্রায় মিথ‍্যা প্রচারের সম্মোহন আর বাকিটা ঘাড় ধরে দেখানো হয়েছিল।

মুক্তি পেল "জাওয়ান" এর টিজার, সাথে "হেমন্ত কুমার "। উচ্ছসিত শাহরুখ ভক্তরা।

আজ কিছুক্ষন আগেই মুক্তি পেয়েছে শাহরুখের পরবর্তী ফিল্ম জাওয়ানের টিজার। যদিও এই ঘন্টা ছয়েকের মধ‍্য বহু মানুষ সেই টিজার সামাজিক মাধ্যমে দেখেফেলেছেন। অভিনয়ে রয়েছেন শাহরুখ, নয়নতারা, দীপিকা পাদুকোন, বিজয় সেতুপতি এবং শোনা যাচ্ছে বিশেষ ভূমিকায় রয়েছেন সঞ্জয় দত্ত। প্রযোজক এবারেও শাহরুখ পত্নি গৌরী খান।

মুক্তি পেল "জাওয়ান" এর টিজার, সাথে "হেমন্ত কুমার "। উচ্ছসিত শাহরুখ ভক্তরা।


টিজারে যা দেখা গেল তা নতুন কিছুনা। সেই স্লোমোশন আর কিং খানের অহংকারী ডায়লগ ডেলিভারি। সুতরাং এবারও শুরু হবে মিথ‍্যা প্রচারের পাহাড় আর ঘাড় ধরে দর্শকদের হলে নিয়ে যাওয়া। কারন অন‍্যকোন সিনেমাকে হলে থাকতে দেবেন না শাহরুখ। তবে ভালো একটাই, বাংলার তথা এক কালের বলিউড সঙ্গীত শিল্পী হেমন্ত মুখোপাধ‍্যায় বা হেমন্ত কুমারের বেকারার কারকে হামে ইঊ না জাইয়ে গান টি ব‍্যাবহার করে তাকে আবারও দর্শকদের মনে ফিরিয়ে আনছেন শাহরুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!